জাতীয়

ব্রেকিংঃ দুই শি’শুর শরীরে কেরোসিন ঢেলে আ’গু’ন, অ’ভিযু’ক্ত গ্রে’প্তা’র

রাজধানীর আদাবরে দুই শি’শুর শরীরে কেরোসিন ঢেলে আ’গু’ন ধরিয়ে দেওয়ার ঘটনায় অ’ভিযু’ক্ত আলাউদ্দিন গ্রে’প্তা’র। মঙ্গলবার (১৬ মা’র্চ) দুপুরে তাকে গ্রে’প্তা’র করা হয়।

এর আগে আদাবর সুনিবিড় হাউজিংয়ের একটি বাসায় দুই শি’শুকে আ’গু’ন ধরিয়ে দেয় দুলাভাই। মঙ্গলবার (১৫ মা’র্চ) সকালে এ ঘটনা ঘটে।

শি’শুদের হাসপাতা’লে নিয়ে যাওয়া পাশের দোকানদার মো. আরিফ হোসেন জানান, দুপুরে হাউজিংয়ের দ্বিতীয়তলা বাড়িটির নিচতলার রুম থেকে ধোঁয়া বের হতে দেখেন তিনি। পরে শি’শুদের চি’ৎ’কার শুনতে পান। তখন রুমের বাইরের ছিট’কিনি খুলে ভেতরে ঢুকে তাদের শরীরে আ’গু’ন জ্বলতে দেখেন। সঙ্গে সঙ্গে তাদেরকে বের করে সোহরাওয়ার্দী হাসপাতা’লে নিয়ে যান। সেখান থেকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসাধীন শি’শু বাপ্পি জানায়, সকালেই বোনজামাই আলাউদ্দিন তাদের দুজনকে ওই বাসাটিতে নিয়ে যায়। ওই বাসায় থাকতেন আলাউদ্দিন ও বোন মৌ। ঘটনার সময় মৌ বাসায় ছিল না। রুমের ভেতর তাদের আ’ট’কে প্রথমে মিতুর শরীরে কেরোসিন ঢেলে আ’গু’ন দেয়। পরে বাপ্পির শরীরেও আ’গু’ন দিয়ে দরজা বাইরে থেকে আ’ট’কে চলে যায় আলাউদ্দিন।

বাড়িটির মালিক আবদুল মালেক জানান, বাড়িটির নিচতলার বাসাটিতে আলাউদ্দিন ও তার স্ত্রী’ মৌ থাকেন। শি’শুদের কখন ওই বাসায় নিয়ে গেছেন তা তিনি দেখেননি। ঘটনার পর আলাউদ্দিনকেও কেউ খুঁজে পাচ্ছে না।শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, শি’শু মিতুর শরীরের ৯৮ শতাংশ ও বাপ্পির দুই হাতে ৮ শতাংশ দ’গ্ধ হয়েছে। মিতুর অবস্থা আশ’ঙ্কাজনক।

এদিকে আদাবর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কাজী শাহেদুজ্জামান জানান, সুনিবিড় হাউজিং এলাকায় দুই শি’শুর দ’গ্ধের ঘটনা পু’লিশ জানতে পেরেছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতা’লে পু’লিশ পাঠানো হয়েছে।তিনি আরও জানান, শি’শু দুটির দুলাভাই আ’গু’ন দিয়েছে একথাও আম’রা শুনেছি। ঘটনা স’ম্প’র্কে এখনো কিছুই জানা যায়নি।শি’শুদের বাবা বাবলু তালুকদার গ্রামে থাকেন। আর মা আকলিমা ঢাকাতেই থাকেন। তবে কোন এলাকাতে থাকেন সেই বাসার ঠিকানা বলতে পারেনি তারা।

Back to top button