জাতীয়

তরীকত ফেডারেশনের সঙ্গে বিজেপি নেতার বৈঠক

১৪ দলের শরিক তরীকত ফেডারেশনের সঙ্গে বৈঠক করেছেন ঢাকায় সফররত ভা’রতীয় জনতা পার্টির (বিজেপি) আন্তর্জাতিক বিষয়ক বিভাগের প্রধান বিজয় মুরলিধর চৌথাইওয়াল।

আজ বুধবার রাজধানীর একটি পাঁচতারা হোটেলে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে তরীকত ও বিজেপির পারস্পরিক স’ম্প’র্ক উন্নয়নের বিষয়ে আলোচনা হয়।

বৈঠকে তরীকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারি, যুগ্ম মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর এবং বাংলাদেশে ভা’রত দূতাবাসের পদস্থ একাধিক কর্মক’র্তা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম-২ আসনের সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর কালের কণ্ঠকে বলেন, ‘বৈঠকে দুই দলের স’ম্প’র্ক কিভাবে আরো সুদৃঢ় করা যায়, কিভাবে ধ’র্মীয় সম্প্রতি রক্ষায় কাজ করা যায় সেসব বিষয়ে আলোচনা হয়েছে। দুই দেশের সংখ্যালঘুদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করার বিষয়ে আম’রা কথা বলেছি। বিজয় চৌথাইওয়াল আমাকে ভা’রত সফরের আমন্ত্রণ জানিয়েছেন। ‘

এ দেশের দলগুলোর সঙ্গে ভা’রতের ক্ষমতাসীন দল বিজেপির স’ম্প’র্ক উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ সফরে আছেন বিজয় মুরলিধর চৌথাইওয়াল। তিনি এর আগে ১৪ দলের সঙ্গে বৈঠক করেছেন। এ ছাড়া তিনি ১৪ দলীয় জোটের দুটি দল আওয়ামী লীগ ও তরীকত ফেডারেশনের সঙ্গে আলাদা বৈঠক করলেন।

Back to top button