জাতীয়

কেক কে’টে বঙ্গবন্ধুর জন্ম’দিন পালন করলেন ডিপজল

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২ তম জন্ম’দিন কেক কে’টে পালন করেছেন অ’ভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকার অদূরে সাভা’রে নিজের শুটিং বাড়িতে বিশেষ এই দিনটিকে স্ম’রণ করে আয়োজন করেছিলেন অ’ভিনেতা।

ডিপজল জানান, আমা’র শুটিং বাড়িতে বঙ্গবন্ধুর জন্ম’দিনে নিজের তরফ থেকে এই আয়োজন করেছিলেন। কেক কা’টা ও স্বল্প আলোচনার মাধ্যমে এই মহান নেতাকে স্ম’রণ এবং জন্ম’দিন পালন করেছেন তিনি।

মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলাদেশের নাম দিয়েছেন। তার জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি বাঙালি জাতির পিতা, তার জন্ম না হলে আজ বাংলাদেশের জন্ম হতো না। তার প্রতি গোটা বাংলাদেশ কৃতজ্ঞ। তাই আজকের এই মহান নেতার জন্ম’দিনে তাঁকে স্ম’রণ করেছি, তাঁর জন্ম’দিন পালন করেছি, তার জন্য দোয়া করেছি। ’

রাজধানীর বিএফডিসিতে নানা আয়োজনে পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্ম’দিন। নায়ক আলমগীরের নেতৃত্বে সম্মিলিত চলচ্চিত্র পরিষদের আয়োজনে দিনভর চলছে জন্ম’দিন পালন।

বঙ্গবন্ধুর আত্মা’র মাগফেরাত কা’মনায় সকাল ১০টায় কোরআন খতম দেওয়া হয়। এরপর দুপুর ১২টার দিকে এফডিসিতে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চলচ্চিত্রসংশ্লিষ্ট ১৯ সংগঠনের নেতাকর্মীরা।

Back to top button