জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভিতর ঢুকে পড়লো দুই ট্রাক

দিনাজপুরের ফুলবাড়ীতে সিমেন্ট ও আলু বোঝাই দুটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার দু’পাশের ৪টি দোকানে ঢুকে পড়ে। এসময় অন্য দুই ট্রাকের সাথে আরও একটি ট্রাক্টর সড়কের পাশে দোকানের ভিতরে ঢুকে যায়। এ ঘটনায় ট্রাকের চালক ও ট্রাক্টরের হেলপার গুরুতর আ’হত হয়েছেন। রাস্তার পাশ্বের ৪টি দোকান পুরোপুরি ভেঙ্গে গুড়িয়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান,দোকানগুলোতে ওই সময় কোন লোকজন না থাকায় প্রানহানির ঘটনা ঘটেনি।

গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজে’লার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষীপুর নামক স্থানে এই দু’র্ঘ’ট’নাটি ঘটে। দু’র্ঘ’ট’নায় গুরুতর আ’হত ট্রাক চালক পাবনা জে’লার সাথিয়া থা’নার রুপসী এলাকার মোঃ নাজির আলীর ছে’লে হাসু শেখ (৫২) ও ট্রাক্টর হেলপার দিনাজপুরের ফুলবাড়ী উপজে’লার মহেশপুর গ্রামের মৃ’ত সুবল মুর্মুর ছে’লে গোপেল (৫০) । তাদেরকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো.আশ্রাফুল ই’স’লা’ম জানান, ভোরে ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করা একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট- ২২-৮৪৭১) দিনাজপুরের দিকে আসছিল। পথিমধ্যে লক্ষীপুর নামকস্থানে ট্রাকের সামনের একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

একই সময় বিপরীত দিক থেকে একটি ট্রাক (বগুড়া-ট-১১-১৭৩০) আলু বোঝাই করে নিয়ে যাচ্ছিল। এসময় দু’র্ঘ’ট’না এড়াতে ২টি ট্রাক রাস্তার পাশের পৃথক ৩টি দোকানে ঢুকে পড়ে। একই সময় আলু বোঝাই করা ট্রাকটির পিছন দিক থেকে আসা একটি ট্রাক্টর রাস্তার পাশে আরেকটি দোকানে উল্টে যায়। এসময় ট্রাকের চালক ও ট্রাক্টর হেলপার গুরুতর আ’হত হয়। স্থানীয়রা তাদের উ’দ্ধা’র করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

Back to top button