জাতীয়

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিএনপির বইমেলা ও চিত্র প্রদর্শনী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বইমেলা ও চিত্র প্রদর্শনীর আয়োজন করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।শুক্রবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই উপলক্ষে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির পক্ষ থেকে এই ঘোষণা দেন চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান।

বিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন ও সাংগঠনিক সম্পাদক ইম’রান সালেহ প্রিন্স প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।আমানউল্লাহ আমান জানান, স্বাধীনতা দিবসের আয়োজনে আগামী বুধবার ২৩ মা’র্চ জাতীয় প্রেসক্লাবে মুক্তিযু’দ্ধের বইমেলা ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও স্বাধীনতা উদযাপন কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন অনুষ্ঠান উদ্বোধন করবেন। এছাড়া স্থায়ী কমিটির সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকবেন।

এছাড়া আগামী বৃহস্পতিবার ২৪ মা’র্চ সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে ‘মুক্তিযু’দ্ধের স্বপ্ন, আকাঙ্ক্ষা ও বিএনপি’ শীর্ষক কর্মসূচির উদ্বোধন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ই’স’লা’ম খান। অনুষ্ঠানে স্থায়ী কমিটির সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকবেন।

 

Back to top button