জাতীয়

দ্রব্যমূল্য নিয়ে সরকারের ভাবমূর্তি নষ্টের অ’পচেষ্টায় কিছু অসাধু লোক

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতা’লে ৪ শয্যাবিশিস্ট আইসিইউ কক্ষ উদ্বোধন শেষে শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়টি দেখার জন্য সরকারের অনেকগুলো মন্ত্রণালয় ও সংস্থা কাজ করছে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকারের পূর্ণ প্রচেষ্টা আছে। তারপরও কোথাও কোথাও কিছু অসাধু লোকের একটি অ’পচেষ্টা রয়েছে সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য।’

আজ শুক্রবার তিনি আরও বলেন, ‘আম’রা মনে করি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার সক্ষম হবে।’এর বাইরে সময় ক’রো’না পরিস্থিতি নিয়েও কথা বলেন দীপু মনি। তার ভাষ্য, এখন ক’রো’না পরিস্থিতি স্বাভাবিক আছে। তবে সামনে পরিস্থিতি খা’রা’পের দিকে গেলেও যাতে অনলাইন-অফলাইন ২ ভাবেই পড়াশোনার কাজ চালিয়ে যাওয়া যায়, তার জন্য একটি জাতীয় নীতিমালা প্রণয়নের কাজ চলছে।

তিনি বলেন, ‘এটি (জাতীয় নীতিমালা) আম’রা এ মাসেই মাননীয় প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে পারবো।’এসময় সেখানে চাঁদপুরের পু’লিশ সুপার মো. মিলন মাহমুদ, সিভিল সার্জন মো. সাহাদাৎ হোসাইন ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতা’লের তত্ত্বাবধায়ক এ কে এম মাহবুবুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

Back to top button