বিনোদন

এবার সুবাহকে নিয়ে নতুন তথ্য দিলেন কারিন

তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনের সঙ্গে সংসার পেতেছিলেন মডেল ও অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রা। কিন্তু সেটি দীর্ঘস্থায়ী হয়নি। আপাতত প্রকাশ্যে কাদা-ছোড়াছুড়ি করে আলোচনায় রয়েছেন তারা। দুজনই আ’দা’লতে ল’ড়ছেন। সেখানেই তাদের সকল অ’ভিযোগের সমাধান মিলবে। এমন সময় মুখ খুললেন ইলিয়াসের আরেক স্ত্রী’ কারিন নাজ।

এই গায়কের ব্যক্তিজীবন নিয়ে প্রচলিত আছে- প্রথমে যু’ক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিনকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ইলিয়াসের আগের বিয়ের (ইলিয়াস-নিশাত) বিষয়টি মিথ্যা বলে দাবি করেছেন কারিন।

তিনি বলেন, ইলিয়াসকে নিয়ে সুবাহ মিথ্যা তথ্য দিচ্ছেন। আমি কখনো কোথাও বলিনি যে, ইলিয়াস আমা’র কাছ থেকে টাকা নেয়। স্বামী হিসেবে যেসব দায়িত্ব পালন করা দরকার ইলিয়াস সব সময়ই তা করেছে। এমনকি ইলিয়াসের সাবেক প্রে’মিকাকে নিয়েও সুবাহ মিথ্যা তথ্য দিচ্ছে। ইলিয়াস যে নিশাতকে বিয়ে করেছিল তার কোনো বৈধ কাবিননামা কি আছে সুবার কাছে? অবশ্যই নেই। সুতরাং নিশাত কখনোই ইলিয়াসের বউ ছিল না। নিশাতের সঙ্গে আমা’র কথা হয়েছে। সে নিশ্চিত করেছে ইলিয়াস কখনোই তার কাছ থেকে টাকাপয়সা চায়নি। ইলিয়াস ভালো মানুষ। তাকে ফাঁ’সানো হয়েছে এবং হচ্ছে।

সুবাহর সঙ্গে যোগাযোগের প্রসঙ্গ টেনে কারিন বলেন, সুবাহর সঙ্গে আমা’র যখন কথা হয়েছিল আমি শুধুমাত্র ভদ্রতার খাতিরে ফ্রেন্ডলি কথা বলেছিলাম। কিন্তু সে যে আমা’র এসব কথা রেকর্ড করে মানুষকে উল্টা বুঝাবে তা বুঝতে পারিনি।

এদিকে ইলিয়াস-সুবাহর দাম্পত্য কলহের শুরুর দিকে ইলিয়াস জানিয়েছিলেন, আমি কেন, দুনিয়ার কেউ ওর (সুবাহ) সঙ্গে সংসার করতে পারবে না। নাসির অনেক ভাগ্যবান, ওর সঙ্গে বিয়ে হয়নি। অল্প কয়েক দিনে যা দেখলাম, তা বলার বাহিরে। আমি সুবাহকে ডির্ভোস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি কারিনের সঙ্গেই থাকতে চাই।

Back to top button