জাতীয়

নামাজ পড়তে যাওয়ার পথে ছাত্রলীগ কর্মীকে গু’লি

গাজীপুরের মা’ওনায় শিহাব (২৩) নামে এক যুবককে গু’লি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৮ মা’র্চ) রাত ৮টার দিকে মা’ওনার ম’স’জিদ মোড় এলাকায় এ হা’ম’লার ঘটনা ঘটে।

আ’হত শিহাব শ্রীপুর পৌরসভা’র কেওয়া পশ্চিম খণ্ড (দারগাচাল ম’স’জিদ মোড়) এলাকার নজরুল ই’স’লা’মের ছে’লে। তিনি ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।এদিকে ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে শ্রীপুর থা’না পু’লিশ ।

স্থানীয়রা জানান, শিহাব রাতে শবেবরাতের নামাজ আদায়ের জন্য বাসা থেকে বের হন। এ সময় ম’স’জিদ মোড়ে আগে থেকে অবস্থান নেয়া ৭/৮ জন যুবক তাকে লক্ষ্য করে গু’লি ছুড়ে। যারা সকলেই হেলমেট পরা ছিল। গু’লিটি শিহাবের বাম বুকের নিচে বিদ্ধ হয়ে পিঠ দিয়ে বের হয়। তার চি’ৎ’কারে স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তরা ৪/৫টি মোটরসাইকেলে যোগে দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উ’দ্ধা’র করে মা’ওনা আল-হেরা হাসপাতা’লে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।

শ্রীপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) খোন্দকার ই’মাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। স্থানীয়দের সঙ্গে কথা বলে হা’ম’লাকারীদের নাম সংগ্রহ করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনে পু’লিশ তৎপর রয়েছে।

Back to top button