রাজনীতি

‘দাবি আদায় করেই বিএনপি নির্বাচনে অংশ নেবে’

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, আ’ন্দোলনের মাধ্যমে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় করেই বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে। সরকার হিং’সার বশবর্তী হয়ে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য যেতে দিচ্ছে না।

শনিবার বিকালে বগুড়ার গাবতলীর তরফসরতাজ মাদ্রাসা মাঠে গাবতলী পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অ’তিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর লাগামহীন মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ জানিয়ে আমান বলেন, সরকার নির্বাচন ও জনগণকে ভ’য় পায়। তাই শেখ হাসিনাকে আর ভোটবিহীন সরকার গঠন করতে দেওয়া হবে না। এ নীলনকশা আর বাস্তবায়ন করতে দেবে না জনগণ।

গাবতলী পৌর বিএনপির আহ্বায়ক ডা. ছাবেদ আলীর সভাপতিত্বে সম্মেলনে চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জে’লা বিএনপির আহ্বায়ক রেজাউল করিম বাদশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ই’স’লা’ম, যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, গাবতলীয় পৌর মেয়র সাইফুল ই’স’লা’ম প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে জাতীয় ও দলীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে কাউন্সিলের উদ্বোধন করেন আমান উল্লাহ আমান। দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের গো’প’ন ভোটের মাধ্যমে কাইদুজ্জোহা টিপু গাবতলী পৌর বিএনপির সভাপতি ও আবদুর রহিম পিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Back to top button