আন্তর্জাতিক

ব্রিটেনে প’র’কীয়ার অ’পবাদ দিয়ে মু’সলিম না’রীকে খু’ন

ব্রিটেনে জোবাইদা নামে এক মু’সলিম না’রীর হ’ত্যা মা’ম’লা ত’দ’ন্ত করতে গিয়ে বেরিয়ে এলো কাহিনি।নি’হ’ত ওই না’রীর মোবাইল চু’রি করে সেই ফোন থেকে তার স্বামী নিজাম স্ত্রী’র মিথ্যা প’র’কীয়ার কথা জানিয়ে নিজের মোবাইলে একটি মেসেজ পাঠায়।

তাতে লেখা ছিল— আমা’র সঙ্গে আর যোগাযোগ রেখো না, আমা’র একটি বয়ফেন্ড আছে এবং তার সঙ্গে দ্রুত আমি এই এলাকা থেকে পালিয়ে যাচ্ছি। আমা’র জীবন থেকে তুমি চলে যাও, তোমাকে আর আমা’র প্রয়োজন নেই।

২০২০ সালে ব্রিটেনের ব্রোমসগ্রোভ শহরে পিজার দোকানদার নিজাম সালাঙ্গি (৪৪) তার স্ত্রী’ জোবাইদাকে খু’ন করেন। খবর আরব নিউজের।

পু’লিশের হাতে আ’ট’ক হওয়ার আগেই তিনি জোবাইদার মোবাইল থেকে ওই কাল্পনিক কাহিনি সাজিয়ে মেসেজটি পাঠান, যা পরে আ’দা’লতে জিজ্ঞাসাবাদে ধ’রা পড়ে।

পরিক’ল্পি’ত ওই হ’ত্যাকা’ণ্ডের সঙ্গে নিজামের দুই ভাই মোহাম্ম’দ ইয়াসিন (৩৩) ও রামিমকেও (৩১) এ হ’ত্যা মা’ম’লায় আ’সা’মি করা হয়েছে।

হ’ত্যাকা’ণ্ডের পর এলাকা থেকে পালিয়ে যান নিজাম ও তার পরিবারের সদস্যরা। পরে তথ্যপ্রযু’ক্তির মাধ্যমে মোবাইল ফোন ট্র্যাক করে নিজামকে আ’ট’ক করে জে’লখানায় পাঠায় পু’লিশ।সম্প্রতি আ’দা’লতের জেরার মুখে হ’ত্যাণ্ডের ঘটনা স্বীকার করেন ওই গৃহবধূর স্বামী।

Back to top button