জাতীয়

সড়ক দু’র্ঘ’ট’নায় বাবার চোখের সামনে ছে’লের মৃ’ত্যু

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের কেওয়াবুনিয়া এলাকায় সড়ক দু’র্ঘ’ট’নায় বাবার চোখের সামনে ছে’লের মৃ’ত্যু হয়েছে।

রোববার (২০ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটি হওয়ার পরে তাসকিন আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশ দিয়ে পায়ে হেঁটে তার বাবার কাছে যাওয়ার পথে ওই সড়কে চলাচলরত একটি দ্রতগামী যাত্রাবাহী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তাসকিন (০৫) পটুয়াখালীর বাঁধঘাট এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছে’লে। সে কেওয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।ঘটনাস্থলেই বাবার চোখের সামনে ছে’লে তাসকিনের মৃ’ত্যু হয়। খবর পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মী ও পু’লিশ ঘটনাস্থলে গিয়ে ম’রদেহ উ’দ্ধা’র করে থা’নায় নিয়ে আসে।

তাসকিনের বাবা আবুল হোসেন কা’ন্নাজ’ড়ি’ত কণ্ঠে বলেন, আমা’র বাবা তাসকিন আমাকে দেখেও আমা’র কোলে উঠতে পারলো না। আমা’র চোখের সামনে ঘা’ত’ক বাসটি আমা’র ছে’লেকে চাপা দিয়ে মে’রে পালিয়ে গেছে। আমি এখন কি নিয়ে বাঁচবো।

আমতলী থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, দু’র্ঘ’ট’নাস্থলে পু’লিশ পাঠিয়ে ম’রদেহ উ’দ্ধা’র করা হয়েছে। পরবর্তীকালে আইনি কার্যক্রম অব্যাহত আছে।

Back to top button