জাতীয়

ধর্ষণ করে হ’ত্যার পর আবারধ,, র্ষ, ণচেষ্টা

মাগুরায় নি’হ’ত স্কুলছা’ত্রীকে প্রথমে মুখ চেপেধ,, র্ষ, ণ করা হয়। বাঁ’চার আকুতি জানালে ধারালো ব্লেড দিয়ে গলা কে’টে হ’ত্যা করা হয়। এরপর দ্বিতীয়বারধ,, র্ষ, ণের চেষ্টা করে। গ্রে’প্তা’র হাসান শেখকে (২৩) সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে রে’ব-৬-এর কর্মক’র্তারা এ তথ্য জানান।

রোববার (২০ মা’র্চ) সকাল ১০টায় মাগুরার শ্রীপুর উপজে’লার ৩নং শ্রীকোল ইউনিয়নের হাট শ্রীকোল গ্রামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রে’ব-৬-এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান সাংবাদিকদের এসব তথ্য জানান।

এ সময় রে’বের এ এসপি এইচ এম শফিকুর রহমান, শ্রীপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) সুখদেব রায়, শ্রীকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি উপস্থিত ছিলেন।

নাজিউর রহমান জানান, হাসান শেখ ঘটনার দিন ওই স্কুলছা’ত্রীকে বাড়ি থেকে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেতে একা পেয়েধ,, র্ষ, ণ করে। পরবর্তীতে ঘটনাটি চাপা দেওয়ার জন্য গলা টিপে হ’ত্যা করে। মৃ’ত্যু নিশ্চিত করার জন্য মেয়েটির গলায় ব্লেড দিয়ে পোচ দেয়। শুধু তাই নয়, হ’ত্যার পর সে লা’শের ওপর পুনরায়ধ,, র্ষ, ণের চেষ্টা চালায়।

নাজিউর রহমান জানান, বৃহস্পতিবার (১৭ মা’র্চ) বিকেল ৫টার দিকে বাড়ির পাশে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেত দেখতে গিয়ে নি’খোঁ’জ হয় হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির স্কুলছা’ত্রী রাজিয়া খাতুন। শুক্রবার (১৮ মা’র্চ) সকাল ১১টার দিকে স্থানীয়রা ওই স্থানে মাটির গর্তে গলাকা’টা অবস্থায় ওই স্কুল ছা’ত্রীর মৃ’তদেহ দেখতে পেয়ে পু’লিশকে খবর দেয়। পু’লিশ এসে মৃ’তদেহ উ’দ্ধা’র করে। পরে শনিবার (১৯ মা’র্চ) ভুক্তভোগীর পরিবার শ্রীপুর থা’নায় হ’ত্যা ওধ,, র্ষ, ণ মা’ম’লা দায়ের করে।

ঘটনার পর থেকে পু’লিশ, সিআইডি ও রে’বের কর্মক’র্তারা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করাসহ হ’ত্যাকা’ণ্ডের প্রকৃত কারণ খুঁজে বের করতে মাঠে নামে। অবশেষে শনিবার রে’ব-৬ এর সদস্যরা হাসান শেখকে (২৩) আ’ট’ক করতে সক্ষম হয়। রে’বের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান হ’ত্যাকা’ণ্ডের সঙ্গে নিজের জ’ড়ি’ত থাকার কথা স্বীকার করে ঘটনার রোমহর্ষক বর্ণনা দেয়।

স্বীকারোক্তিতে হাসান শেখ জানান, হাসান শেখ ঘটনার দিন ওই স্কুলছা’ত্রীকে বাড়ি থেকে একটু দূরে নদীর চরে রসুনের ক্ষেতে একা পেয়েধ,, র্ষ, ণ করে। পরবর্তীতে ঘটনাটি চাপা দেওয়ার জন্য গলা টিপে হ’ত্যা করে। মৃ’ত্যু নিশ্চিত করার জন্য মেয়েটির গলায় ব্লেড দিয়ে পোচ দেয়। শুধু তাই নয়, হ’ত্যার পর সে লা’শের ওপর পুনরায়ধ,, র্ষ, ণের চেষ্টা চালায়।এদিকে হ’ত্যা ওধ,, র্ষ, ণ মা’ম’লার আ’সা’মি হাসান শেখের ফাঁ’সির দাবিতে মানববন্ধন করেছে হাট শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী।

Back to top button