জাতীয়

‘এরশাদের পরিকল্পনা বাস্তবায়নে মাঠে কাজ করতে হবে’

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর কমিটির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্ম’দ এরশাদ ছিলেন আধুনিক উন্নত এবং অগ্রগতির বাংলাদেশের রূপকার। দেশের সার্বিক উন্নয়নের প্রত্যেকটির ভিত্তি রচনা করেছিলেন তিনি, যা এখন বাস্তবে রূপ নিচ্ছে। তার আমলে যে সুশাসন ছিল, যে শান্তি ছিল- তা এখন নেই। সেজন্য এরশাদের আদর্শ ও পরিকল্পনা বাস্তবায়নে বৃহত্তর রংপুরের সব সংসদীয় আসনে বিজয়ী করতে হবে। সেজন্য এখন থেকেই মাঠে-ময়দানে জাতীয় পার্টির নেতাকর্মীদের কাজ করতে হবে।

রোববার বিকালে রংপুর নগরীর দর্শনার পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি, সাবেক বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্ম’দ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অ’তিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জে’লা সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন, মহানগর সাংগঠনিক সম্পাদক জাহিদুল ই’স’লা’ম, জে’লা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির ও সাধারণ সম্পাদক শান্তি কাদেরী, জাতীয় ছাত্র সমাজের মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও সাধারণ সম্পাদক আমিনুল ই’স’লা’ম, জে’লা জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক আরিফুল ই’স’লা’ম আরিফ, যুগ্ম আহ্বায়ক আল আমীন সুমন, মুহিন সরকার প্রমুখ।

পরে এরশাদের কবরের পাশে পবিত্র কুরআন খতম, মিলাদ মাহফিল এবং তার রুহের মাগফিরাত কা’মনায় বিশেষ মোনাজাত করা হয়। এর আগে এরশাদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সিটি মেয়রসহ নেতারা।

এছাড়া প্রয়াত রাষ্ট্রপতি, সাবেক বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্ম’দ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে রংপুর নগরী ও সদর উপজে’লা ছাড়াও বিভিন্ন স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Back to top button