জাতীয়

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে দু’র্ঘ’ট’নার কবলে মেয়র

পটুয়াখালীতে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দু’র্ঘ’ট’নায় গুরুতর আ’হত হয়েছেন বরগুনা পৌরসভায় মেয়র অ্যাডভোকেট কা’ম’রুল আহসান মহারাজ। সোমবার (২১ মা’র্চ) সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা-পুরাকা’টা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

আ’হত অবস্থায় মেয়রকে উ’দ্ধা’র করে বরগুনা জেনারেল হাসপাতা’লে নিয়ে যায় স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে তাকে।

মেয়রের সহযোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে প্রধানমন্ত্রীর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে সকালে গাড়িতে করে রওনা দেন কা’ম’রুল আহসান মহারাজ। বরগুনা সদর উপজে’লার পুরাকা’টা এলাকায় এক সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। এতে গুরুতর আ’হত হন মেয়র।

বরগুনা সদর হাসপাতা’লের দায়িত্বরত চিকিৎসক জানান, দু’র্ঘ’ট’নায় মেয়রের হাত ও পা ভে’ঙে গেছে। এ ছাড়া, তার শরীরের বিভিন্ন জায়গায় জ’খ’ম রয়েছে। তবে তিনি আশ’ঙ্কা’মুক্ত।

বরগুনা সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে। দু’র্ঘ’ট’নার শিকার হওয়া গাড়িটি উ’দ্ধা’র করা হয়েছে। অ’ভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

Back to top button