জাতীয়

বাংলাদেশে এসে সিএনজি চালানো শিখলেন নিউইয়র্কের পু’লিশ

আয়না সংগীত লেখা শুরু করেন কবি রাজুব ভৌমিক ২০২০ সালে ভাষার মাস ফেব্রুয়ারিতে। আয়না সংগীতের প্রথম গান ‘যায় প্রা’ণ গো’ গেয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি।

এদিকে, নিউইয়র্ক প্রবাসী কবি রাজুব ভৌমিক। তিনি নিউইয়র্কের পু’লিশ বিভাগে সার্জেন্ট পদে কর্ম’রত আছেন। পাশাপাশি সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক হিসেবে পাঠদান করেন। সাহিত্য জগতের পর এবার অ’ভিনয়ে অ’ভিষেক হতে যাচ্ছে তার। সম্প্রতি ‘পাশা’ শিরোনামের একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন। চলতি বছরের মাঝামাঝি সময়ে ডিসনি-হটস্টার প্লাটফর্মে ‘পাশা’ মুক্তি পাবে।

তানিম আহমেদের পরিচালনায় পাশার মূল চরিত্রে অ’ভিনয় করেছেন রাজুব ভৌমিক। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অ’ভিনয় করেছেন সরফ আহমেদ জীবন, ডন, জান্নাতুন নূর মুন, মৌমিতা মৌ, ইকবাল, হিমেলসহ অনেকেই।

রাজুব ভৌমিক বলেন, ‘পাশার ডুয়েল পার্সোনালিটি এবং দুটো চরিত্রই ভিন্ন ধরনের। এই চরিত্রের জন্য আমাকে ঢাকার রাস্তায় সিএনজি চালানো শিখতে হয়েছে। পুরো প্রজেক্টিই চ্যালেঞ্জিং ছিল। তবে আমি বেশ উপভোগ করেছি। আমা’র সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি। আমা’র সব কো-আর্টিষ্টরা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছে। আশা করি দর্শকের ভাল লাগবে।’

পরিচালক তানিম আহমেদ বলেন, ‘পাশা’য় দর্শকের জন্য বেশ কয়েকটা চ’মক আছে। সবাই অসাধারণ অ’ভিনয় করেছে, গল্পটাও অসাধারণ। রাজুব দাদাকে এবার দর্শকরা নতুনভাবে দেখতে পাবে। এ ছাড়াও এই ফিল্মে সোনু কাক্কারের কণ্ঠে একটি অসাধারণ গান দর্শকেরা শুনতে ও দেখতে পারবেন।’

 

Back to top button