জাতীয়

ছে’লের কিল ঘুষিতে প্রা’ণ গেল মায়ের

পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের সদরে ছে’লের কিল ঘুষিতে হাফিজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা মায়ের মৃ’ত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে ছে’লে ও তার স্ত্রী’ পলাতক রয়েছেন। সোমবার (২১ মা’র্চ) সকাল ১১টার দিকে উপজে’লার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের নদীর পাড় পালপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহহ হাফিজা খাতুন ওই এলাকার মৃ’ত জবান আলীর আলীর স্ত্রী’। কোতোয়ালী মডেল থা’নার ওসি (ত’দ’ন্ত) ফারুক হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, স্থানীয়দের কাছে ঘটনার খবর পেয়ে ম’রদেহ উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে রাখা হয়েছে। এই ঘটনার পর থেকে ছে’লে মো. আব্দুল মান্নান (৫৫) ও তার স্ত্রী’ হাজেরা খাতুন (৪০) পলাতক রয়েছেন। তাদের গ্রে’প্তা’রের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পু’লিশ ও স্থানীয় সুত্র জানায়, সকাল, ১১ টার দিকে নি’হ’ত হাফিজা খাতুন ও তার পুত্র বধুর সাথে ঝগড়া হয়। বিষয়টি ছে’লে আব্দুল মান্নান জানতে পেরে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে কিল ঘুষি মা’রে। এতে বৃদ্ধ মা হাফিজা খাতুন মাটিতে লুটিয়ে পড়েন। পরে আ’হত অবস্থায় তাকে উ’দ্ধা’র করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়ার পথে তিনি মা’রা যান।

Back to top button