জাতীয়

স্ত্রী’কে নিয়ে ফুটপাতে খাবার খেলেন সাইমন

কি’শোরগঞ্জের ছে’লে সাইমন সাদিক। শৈশব-কৈশোর পুরোটাই কে’টেছে সেখানে। নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ চলচ্চিত্রের অ’ভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অ’ভিষেক হয় তার। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অ’ভিনেতা সাইমন সাইমন সাদিক স্ত্রী’কে সঙ্গে নিয়ে দুপুরের খাবার খেলেন দুপুরে ফুটপাতে। বিষয়টি অ’বা’ক করার মতো হলেও ঘটনা সত্য। এই বিষয়টি সাইমন নিজেই জানিয়েছেন ফেসবুক হ্যান্ডেলে। পোস্টে খাবারকে বড়ই শান্তিদায়ক খাবার হিসেবে উল্লেখ করেছেন জি হুজুর খ্যাত এই অ’ভিনেতা।

ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সাইমন। যেখানে দেখা যাচ্ছে ফুটপাতের পাশে একটি অস্থায়ী রেস্তোরাঁ। সদ্য রান্না করা খাবার সাজিয়ে রাখা হয়েছে সেখানে। দু’টি প্লেটে খাবার, দুজন খাচ্ছেন।

ফেসবুকে সাইমন লিখেছেন, ‘পাঁচ তারকা হোটেলে ভাই জীবন নাই। জীবন জানার আর বোঝার জন্য নিজেকে জানতে হয়। সময় পেলেই যা আমি করতে চাই,তা হলো নিজেকে জানতে চাওয়া। সস্ত্রী’ক দুপুরের খাবার। আলহাম’দুলিললাহ। ’

দুপুরে কোথায় খেলেন? সাইমন জানালেন সেগুন বাগিচার একটি ফুটপাতে। এই রেস্তোরাঁ দেখে খেতে ইচ্ছে করে। স্ত্রী’কে নিয়ে ফুটপাতের খাবার দিয়ে দুপুরের আহার সারেন।

 

Back to top button