জাতীয়

লঞ্চ ডুবি: নি’হ’ত ও নি’খোঁ’জদের বাড়িতে শোকের মাতম

মুন্সীগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা লঞ্চ এম. এল. আশরাফ উদ্দিন দূর্ঘটনায় নি’হ’ত ও নি’খোঁ’জদের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজন হারিয়ে পরিবারের সদস্যরা দিশেহারা। নি’খোঁ’জ পিতার জন্য পথ চেয়ে আছে সন্তানেরা। মুন্সীগঞ্জ শহরের শিলমন্দি এলাকার আব্দুর রব নারায়ণগঞ্জ গিয়েছিলেন ডাক্তার দেখাতে।

সাথে ছিলেন তার পুত্রবধূ আরিফা ও নাতি সাফায়েত। ডাক্তার দেখিয়ে আব্দুর রব বাড়ি ফিরলেন ঠিকি কিন্তু লা’শ হয়ে ফিরলেন পুত্রবধু আরিফা ও নাতি ১৫ মাসের সাফায়েত। গতকাল শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় পুত্রবধু ও নাতিকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন আব্দুর রব।

এদিকে লঞ্চ ডুবির ঘটনায় মুন্সীগঞ্জ শহরের যোগিনীঘাট এলাকার হাতেম আলী নামের এক ব্যক্তি নি’খোঁ’জ রয়েছে। হার্টের চিকিৎসক দেখাতে গিয়েছিলেন ঢকা বাডেম হাসপাতা’লে। ডাক্তার দেখিয়ে লঞ্চে ওঠেও তিনি মোবাইল ফোনে স্ত্রী’র সাথে কথা বলেছিলেন। কিন্তু এরপরে সেই মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়।

ঘটনার ২৪ ঘন্টা অ’তিবাহিত হয়ে গেলেও হাতেম আলীর কোন সন্ধান পাওয়া যায়নি। হাতেম আলী ফিরে আসবে সে আশায় পথ চেয়ে আছে তার স্ত্রী’ ও সন্তানেরা। নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় নি’হ’তদের মৃ’তদের হস্তান্তরের পরে গতকাল রাতেই দাফন সম্পন্ন হয়েছে। এই পর্যন্ত ৮ জনের ম’রদেহ উ’দ্ধা’র করা হয়েছে ও এখনও ২ জন নি’খোঁ’জ রয়েছে।

Back to top button