জাতীয়

শ্বশুর-শাশুড়িকে নিয়ে সিনেমা দেখলেন পরীমনি

ঢাকাই সিনেমা’র আ’লো’চি’ত অ’ভিনেত্রী পরীমনি। সম্প্রতি মুক্তি পেয়েছে পরী ও রাজ অ’ভিনীত ‘গুণিন’ সিনেমা। মুক্তির পর বেশ প্রশংসাও কুড়াচ্ছে এই সিনেমা। এবার একসঙ্গে বসে ছে’লে ও বউয়ের সিনেমা দেখলেন পরীমনির শ্বশুর-শাশুড়ি।

ঢাকার স্টার সিনেপ্লেক্সে পরিবারের সবাই মিলে দেখেন এই সিনেমা। সিনেমা দেখা শেষ করে হলের বাইরে এসেই বউকে আদর মাখিয়ে গালে চুমু একে দিলেন শ্বশুর-শ্বাশুড়ি।

হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেওয়া হয়েছে এই সিনেমা’র গল্প। সিনেমা হলের জন্য ‘গুণিন’ সেন্সর পেয়েছিল ২০ ফেব্রুয়ারি। সেন্সর পাওয়ার পরপরই গত ৬ মা’র্চ ঘোষণা আসে ১১ মা’র্চ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

চিত্রনায়িকা পরীমনিকে গেল বছর ১৭ অক্টোবরে বিয়ে করেন শরীফুল রাজ। অনেকটা চুপিসারেই বিয়ে করেন তারা। অনুষ্ঠানে ঘনিষ্ঠজন ছাড়া তেমন কেউ টের পায়নি বিষয়টি।

‘গুণিন’ কাজের সুবাদেই তাদের পরিচয়। সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত। শরীফুল রাজের সঙ্গে প্রথম কাজ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, ‘প্রথম বা শেষ বলে কিছু নেই। দুজন একসঙ্গে কাজ করেছি এবং ভালো কাজ করেছি। বলতে পারেন পর্দায় দুজনের রসায়ন জমে গেছে। এটাই বড় কথা।’

চলতি বছরের ১০ জানুয়ারি পরী জানিয়েছিলেন, তিনি মা হতে যাচ্ছেন। সেই সঙ্গে আরও বলেছিলেন, ‘আলহাম’দুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী না’রী আমি। আমা’র ডানা গজিয়েছে। আমি উড়ছি।’

 

Back to top button