বিনোদন

ইলিয়াসের বি’রু’দ্ধে গ্রে’প্তা’রি পরোয়ানা

চিত্রনায়িকা সুবাহর করা মা’ম’লায় গায়ক ইলিয়াসের জামিন বাতিল করে তার বি’রু’দ্ধে গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করেছেন আ’দা’লত। না’রী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনালের বিচারক উভ’য়পক্ষের শুনানি শেষে মঙ্গলবার (২২ মা’র্চ) এ আদেশ দেন।

এ বিষয়ে চিত্রনায়িকা সুবাহ জানান, হা’ই’কো’র্ট থেকে আগাম জামিন নেওয়ার পর দুইবার আ’দা’লতে হাজির হননি গায়ক ইলিয়াস। এমনকি তাকে নিয়ে আ’প’ত্তিকর ভিডিও তৈরি করেন। সেই ভিডিও আ’দা’লতে দাখিল করেন তার আইজীবী। বিচারক ভিডিওটি দেখে ইলিয়াসের জামিন বাতিলের আদেশ দিয়ে গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করেন।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অ’পরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

নবাগত নায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অ’ভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অ’ভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমা’র মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমা’র ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

 

Back to top button