আন্তর্জাতিক

সেন্টমা’র্টিন দ্বীপে সানি লিওনের নামে রিসোর্ট!

বলিউডের আ’লো’চি’ত অ’ভিনেত্রী সানি লিওন কয়েকদিন আগে বিবাহোত্তর সংবর্ধনায় ঢাকায় এসেছিলেন। সে অনুষ্ঠানে নেচে উপস্থিত অ’তিথিদেরও মাতিয়ে রাখেন এই অচিনেত্রী। প্রায় ১৬ ঘণ্টা অবস্থান শেষে ভা’রতে ফিরে গেছেন। সানি লিওনের বাংলাদেশ সফরের বিষয়টি নিয়ে দেশব্যাপী আলোচনা শুরু হয়। এক সপ্তাহের মা’থায় সেন্টমা’র্টিনে আবার কি করতে? প্রশ্ন জাগাটাই স্বাভাবিক!

আসল কথা হচ্ছে বাংলাদেশের সর্ব দক্ষিণে বঙ্গোপসাগরের উত্তর-পূর্বাংশে অবস্থিত ৮ বর্গকিলোমিটারের এই প্রবাল দ্বীপে সানি লিওনের নামে রয়েছে একটি রিসোর্ট। যে রিসোর্টটির নাম সানি কোরাল বিচ রিসোর্ট এবং সানি লিওন বিচ ক্যাফে। সেন্ট মা’র্টিন গেলে চোখে পড়বে বলিউড তারকার নামের এই রিসোর্ট।

আলীশান মানের বা আহাম’রি বিলাসবহুল না হলেও নামের কারণে রিসোর্টটি কৌতূহল জাগাচ্ছে সবার টেকনাফ জাহাজ করে ৯ কিলোমিটারের জলপথ পাড়ি দিয়ে সেন্টমা’র্টিন বাজারে পৌছানের পর অটো রিকশা কিংবা ভ্যান করে জলপরি রোড ধরে কিছু দূর আগালেই চোখে পড়বে এই সানি লিওন বিচ ক্যাফে রিসোর্ট। সানি লিওন বিচ ক্যাফে রিসোর্ট-এর ব্যবস্থাপকের নাম মহিউদ্দীন। তবে এই নামে রিসোর্ট হওয়ার কারণ কি জানতে চাইলে তেমন কোনো উত্তর দিতে পারলেন না তিনি। তবে জানালেন, এই নামের কারনে পর্যকদের বাড়তি আগ্রহের জায়গায় আছে রিসোর্টটি।

Back to top button