বিনোদন

ন্যায়বিচার পেয়েছি, রাখে আল্লাহ মা’রে কে

দেশের আ’লো’চি’ত চিত্রনায়িকা শাহ হু’মায়রা সুবহা ২০২১ সালের ১ ডিসেম্বর সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পরেই ভে’ঙে যায় তাদের সংসার। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব গড়ায় মা’ম’লায়। এদিকে যৌতুকের জন্য নি’র্যা’তনের অ’ভিযোগে করা মা’ম’লায় গায়ক ইলিয়াস হোসাইনের বি’রু’দ্ধে গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করেছেন আ’দা’লত।

ইলিয়াসের স্ত্রী’ অ’ভিনেত্রী শাহ হু’মায়রা হোসেন সুবাহ এ মা’ম’লা করেন। গতকাল মঙ্গলবার ২২ মা’র্চ ঢাকার না’রী ও শি’শু নি’র্যা’তন দমন ট্রাইব্যুনাল-৭-এর ভা’রপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াত তার জামিন বাতিল করে এ গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করেন।

এদিন ইলিয়াসের জামিন শুনানির দিন ধার্য ছিল। তবে অ’সুস্থতাজনিত কারণে তিনি আ’দা’লতে উপস্থিত না হওয়ায় তার আইনজীবী সময় আবেদন করেন। আ’দা’লত আবেদন নামঞ্জুর করে তার বি’রু’দ্ধে গ্রে’প্তা’রি পরোয়ানা জারি করেন।

এ বিষয়ে সুবাহ বলেন, ‘আলহাম’দুলিল্লাহ আমি আবারও ন্যায়বিচার পেয়েছি। রাখে আল্লাহ মা’রে কে। হা’ই’কো’র্ট থেকে আগাম জামিন নেওয়ার পর দুইবার আ’দা’লতে হাজির হননি ইলিয়াস। এমনকি তাকে নিয়ে আ’প’ত্তিকর ভিডিও তৈরি করেন। সেই ভিডিও আ’দা’লতে দাখিল করেন আমা’র আইজীবী। বিচারক ভিডিওটি দেখে সিদ্ধান্ত দিয়েছেন। ইলিয়াসের জামিন আবেদন বাতিল করে, জারি করেন গ্রে’প্তা’রি পরোয়ানা।’

 

Back to top button