জাতীয়

ভোট চো’রদের প্রতিহত করার আহ্বান আমীর খসরুর

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশে ভোট চো’রদের পায়তারা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। ভোট চো’রদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

বুধবার (২৩ মা’র্চ) জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির দুই দিনব্যাপী মুক্তিযু’দ্ধের বইমেলা ও চিত্র প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।আমীর খসরু বলেন, যে কোনো মূল্যে আমাদের যে আ’ন্দোলন শুরু হয়েছে তা সফল করতে হবে, আগামী নির্বাচনকে সামনে রেখে ভোট চো’রদের পায়তারা শুরু হয়েছে। এদের প্রতিহত করতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, সব দেশে মুক্তিযু’দ্ধের ইতিহাস এক উজ্জ্বল দৃষ্টান্ত, সবসময় ইতিহাসকে সমুন্নত রাখার চেষ্টা করে। বিশ্বের কোনো দেশে মুক্তিযু’দ্ধকে বেচাবিক্রি করার কালচার নেই। একমাত্র বাংলাদেশে মুক্তিযু’দ্ধকে নিয়ে রাজনৈতিক বেচাবিক্রি ও এটাকে পুঁজি করে বেঁচে থাকতে চায়। আর এটা ক্ষমতাসীনরা যখন করে তখন সেটা ইতিহাস তো হয় না, এটা প্রোপাগান্ডা হতে পারে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এম’রান সালেহ প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খন্দকার মোশাররফ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম, আমান উল্লাহ আমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্ম’দ ইব্রাহিম প্রমুখ।

Back to top button