জাতীয়

যুবদলের বর্ধিত সভায় যাওয়ার পথে যুবলীগের হা’ম’লা

লালমনিরহাটের পাটগ্রামে যুবলীগের হা’ম’লায় যুবদলের চার নেতা-কর্মী আ’হত ও তিনটি মোটরসাইকেল ছিনতাই ও তিনটিকে আ’গু’নে পুড়িয়ে দেয়া হয়েছে বলে যুবদলের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫টায় জে’লা বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ দাবি করেন পাটগ্রাম উপজে’লা যুবদলের আহ্বায়ক রাবিউল ই’স’লা’ম ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য পাটগ্রাম উপজে’লা বিএনপির সমন্বয়ক ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, উপজে’লা বিএনপির আহ্বায়ক আব্দুল করিম প্রধান, জে’লা বিএনপির উপদেষ্টা অধ্যক্ষ আব্দুর রহিম, অধ্যক্ষ শওকত হায়াত প্রধান বাবু, বিএনপি নেতা ওয়ালিউর রহমান, সোহেল, আব্দুল কাদের, জাহাঙ্গীর কবির, শামীম, চপল প্রমুখ।

ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বলেন, একটি স্বাধীন দেশে সভা সমাবেশ করার অধিকার সকলের আছে। এটা সাংবিধানিক অধিকার। আর সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করারও আমাদের সংবিধান স্বীকৃত। এ অধিকার কেউ হ’র’ণ করতে পারে না।

লিখিত বক্তব্যে রাবিউল ই’স’লা’ম বলেন, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীরামপুর ইউনিয়নের মিঠাইবাড়িতে যুবদলের বর্ধিত সভায় যাওয়ার পথে আউলিয়ার হাট নামক স্থানে শ্রীরামপুর ইউনিয়ন যুবলীগের ১০ থেকে ১৫ জন নেতা-কর্মী হা’ম’লা চালায়। এতে উপজে’লা যুবদলের প্রচার সম্পাদক হাসানুজ্জামান দিমন যুবদল কর্মী শাহরিয়ার সিজু ছাত্রদল কর্মী ফাইজুল ই’স’লা’ম যুবদল নেতা তোবারক হোসেন আ’হত হয়।

হা’ম’লায় তিনটি মোটরসাইকেল ছিনতাই ও তিনটি আ’গু’নে পুড়িয়ে দেয়া হয় বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষিদের বি’রু’দ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

 

Back to top button