জাতীয়

ছে’লের মৃ’ত্যুর শোক সইতে না পেরে আত্মহ’ত্যা করলেন মা

চট্টগ্রামের সীতাকুণ্ডে পুত্র শোক সইতে না পেরে আত্মহ’ত্যা করেছেন এক মা। বুধবার সকালে তার ঝুলন্ত লা’শ উ’দ্ধা’র করেছে পু’লিশ। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে।

নি’হ’তের নাম নিলুফার ইয়াসমিন কলি (৩১)।তিনি উপজে’লার মুরাদপুর ইউনিয়নের পেশকার এলাকার ফারুকের স্ত্রী’।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আনুমানিক ২ মাস আগে নিলুফার ইয়াসমিন কলির ৬ মাস বয়সী ছে’লে মু’সা রোগে আ’ক্রা’ন্ত হয়ে মা’রা যায়। এ ঘটনার পর থেকে কলি মানসিকভাবে চরম হতাশাগ্রস্থ হয়ে পড়েন। এরপর থেকে তিনি প্রায়ই আত্মহ’ত্যা করার চেষ্টা করেন এবং খাওয়া দাওয়ায় অনিয়ম শুরু করেন।

নি’হ’তের স্বামী ফারুক জানান, এভাবে মানসিক হতাশাগ্রস্থ অবস্থায় সর্বশেষ গত মঙ্গলবার রাতে খাওয়া শেষে কলি তার দুই সন্তানকে নিয়ে ঘুমাতে যান। এসময় ফারুক পাশের রুমে গিয়ে ঘুমিয়ে পড়েন। বুধবার ভোরে কলির ছে’লে ফাহাদ হোসেনের কা’ন্না শুনে ফারুক পাশের রুমে গিয়ে দেখেন তার স্ত্রী’ কলি গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেছেন। পরে পু’লিশে খবর দেয়া হলে খবর পেয়ে বুধবার সকালে পু’লিশ গিয়ে লা’শটি উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য প্রেরণ করেন।

সীতাকুণ্ডু থা’নার ওসি মোঃ আবুল কালাম আজাদ বলেন, কলি তার ৬ মাস বয়সী পুত্রকে হারিয়ে মানসিক ভা’রসাম্য হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত তিনি আত্মহ’ত্যা করেছেন বলে পরিবারবর্গ জানিয়েছেন। আম’রা লা’শ উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য প্রেরণ করেছি।

Back to top button