জাতীয়

১১ টন সয়াবিন তেল নিয়ে মহাসড়কে উল্টে গেল ট্রাক

দেশের বাজারে ভোজ্যতেলের দাম বৃদ্ধিতে দিশেহারা সাধারণ মানুষ। তবে ভোজ্যতেলের দাম কিছুটা কমতে শুরু করেছে। এমন অবস্থায় চাকা ফেটে মহাসড়কে উল্টে গেল একটি সয়াবিন তেলবাহী ট্রাক। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় এ দু’র্ঘ’ট’না ঘটে।

বৃহস্পতিবার (২৪ মা’র্চ) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় চাকা ফেটে উল্টে গেছে উত্তরবঙ্গগামী একটি সয়াবিন তেলবাহী ট্রাক। এই দু’র্ঘ’ট’নায় কেউ হতাহত হয়নি। তবে ট্রাকে থাকা ড্রাম থেকে সয়াবিন তেল মহাসড়কে পড়ে যান চলাচল বিঘ্নিত হচ্ছে।

ট্রাকচালক আতোয়ার বলেন, চট্টগ্রাম থেকে নওগাঁ যাওয়ার পথে টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় পৌঁছালে হঠাৎ ট্রাকের সামনের চাকা ফেটে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মহাসড়কের আইল্যান্ডের ওপর উঠে গিয়ে উল্টে যায়। ট্রাকে সাড়ে ১১ টন সয়াবিন তেল ছিল।

এলেঙ্গা হাইওয়ে পু’লিশের উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বলেন, ট্রাকটিকে দ্রুত সরিয়ে নেওয়ার ব্যবস্থা হচ্ছে। যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের যে টুকু অংশে তেল ছড়িয়ে পড়েছে সেখানে দ্রুতই বালু দেওয়া হবে। মহাসড়ক যানজটমুক্ত রাখতে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী সব পরিবহনকে আপাতত থ্রি হুইলারের যাতায়াতে ব্যবহৃত আন্ডারপাস ব্যবহারের সুযোগ দেওয়া হয়েছে।

 

Back to top button