রাজনীতি

বিএনপি দফতরের দুই নেতার ফখরুলের সঙ্গে সাক্ষাৎ

বিএনপির কেন্দ্রীয় দফতরে নতুন দায়িত্ব পাওয়া সাবেক ছাত্রদল নেতা আব্দুস সাত্তার পাটোয়ারী ও তারিকুল ই’স’লা’ম তেনজিং দলীয় মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় তারা মির্জা ফখরুলের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বৃহস্পতিবার (২৪ মা’র্চ) এ দুই নেতা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও আমির খসরু মাহমুদ চৌধুরীর বাসায় গিয়ে তাদের সঙ্গে সাক্ষাৎ করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ই’স’লা’ম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও আমির খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করে তারিকুল ই’স’লা’ম ও আব্দুস সাত্তার পাটোয়ারী তাদের দোয়া নিয়েছেন।

আব্দুস সাত্তার পাটোয়ারী বাংলানিউজকে বলেন, নতুন পদ আমা’র জন্য নতুন দায়িত্ব রূপে ধ’রা দিয়েছে। দলের ভা’রপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আস্থা ও বিশ্বা’স নিয়ে আমাকে নতুন পদে পদায়ন করেছেন আমি আমা’র সাম’র্থ্যের সবটুকু দিয়ে সেটা পালন করার চেষ্টা করবো। সেইসঙ্গে আমা’র চেষ্টা থাকবে দলকে নিজের সবটুকু উজার করে দেওয়ার।

তিনি আরও বলেন, আমি মনে করি আমাদের সামনে কঠিন থেকে কঠিনতর সময় অ’পেক্ষা করছে। ঠিক এমন একটি সময় দলের দপ্তরে কাজের সুযোগ আমা’র জন্য অবশ্যই একটি পরীক্ষা এবং আমি অবশ্যই এ পরীক্ষায় উত্তীর্ণ হতে চাই।

এর আগে গত ২২ মা’র্চ বেলাল আহমেদকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক পদ থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-গ্রাম সরকার বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়। একইসঙ্গে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাবেক প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তারিকুল ই’স’লা’ম তেনজিং ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারীকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদে মনোনীত করা হয়। এ দু’জনকে বিএনপির কেন্দ্রীয় দফতরের সঙ্গে সংযু’ক্ত থাকারও নির্দেশ দেওয়া হয়।

Back to top button