জাতীয়

নিজের মে’য়েকে জবাই করে হ’ত্যা করলেন ঘা’ত’ক মা

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় আপন মা তাঁর ৪ বছর বয়সী কন্যা সন্তানকে কাঁচি দিয়ে হ’ত্যা করেছেন। নি’হ’ত ঐ শি’শুর নাম মাহমুদা। বৃহস্পতিবার (২৪ মা’র্চ) সকাল সাড়ে ১০ টার দিকে উপজে’লার পুটিজানা ইউনিয়নের দাঁওসা এলাকায় এ নি’র্ম’ম ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঐ দিন পাশের বাড়ীর উঠানে খেলা করার সময় মা নাজমা শি’শু মাহমুদাকে মাটিতে ফেলে কাঁচি দিয়ে গলায় জবাই করে হ’ত্যা করে বলে জানান নাজমা আক্তার। পরে নি’হ’তের চি’ৎ’কারে লোকজন এসে শি’শুর মা নাজমাকে শিকলে বেঁধে থা’নায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঐ শি’শুর ম’রদেহ উ’দ্ধা’র ও ঘটনায় জ’ড়ি’ত মা নাজমা বেগমকে আ’ট’ক করে পু’লিশ। জানাযায়, নি’হ’তের মা নাজমা আক্তার ৫ বছর আগে পাশ্ববর্ত্তী মুক্তাগাছা উপজে’লার দাওগাঁও ইউনিয়নের বালিয়া গ্রামে রমজান আলীর কাছে বিয়ে হয়।

মা’দ’ক ও জুয়া খেলায় আসক্ত হওয়ায় ৩ মাসের গর্ভবতী অবস্থায় বাবার বাড়ী চলে আসেন তিনি। তাঁর পর থেকে বাবার বাড়ীতেই থাকতেন সে। নাজমা আক্তার মানসিক রোগী বলে দাবী করেন তার পরিবার। ফুলবাড়ীয়া থা’নার অফিসার্স ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নি’হ’তের ম’রদেহ উ’দ্ধা’র করা হয়েছে। শি’শুর মা নাজমা আক্তারকে আ’ট’ক করা হয়েছে। লা’শ ময়না ত’দ’ন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।

Back to top button