বিনোদন

হযরত ওম’রের চরিত্রে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

পর্দায় রোমান্টিক, অ্যাকশন, কমেডি কিংবা সামাজিক সাদামাটা চরিত্রে ইলিয়াস কাঞ্চনের অ’ভিনয়ের জুড়ি নেই। বিশেষ করে পারিবারিক টানপোড়েনে বিদ্ধ সংগ্রামী পুরুষ চরিত্রের তার অ’ভিনয় আজও দর্শকদের মনে দাগ কে’টে আছে।

বাংলা সিনেমা’র পুরো ইতিহাসে সবচেয়ে সফল সিনেমা’র নাম ‘বেদের মে’য়ে জোসনা’। ২০ কোটির বেশি আয় করা এই সিনেমা’র রেকর্ড আজ অব্দি কোনো সিনেমা ভাঙতে পারেনি। ইতিহাস সৃষ্টি করা এই সিনেমা’র নায়ক ইলিয়াস কাঞ্চন। আশির দশকে ঢাকাই সিনেমাকে মাতিয়ে রাখা তুমুল জনপ্রিয় একজন অ’ভিনেতা তিনি।

এদিকে, একুশে পদক প্রাপ্ত অ’ভিনেতা ইলিয়াস কাঞ্চনকে এবার নতুন রূপে দেখা যাবে। স্বাধীনতা দিবসের ‘অন্যরকম’ শিরোনামের ম্যাগাজিন অনুষ্ঠানে হযরত ওম’র চরিত্রে হাজির হবেন তিনি।
যেখানে ন্যায় বিচারের প্রতীক হিসেবে প্রতীকী চরিত্রে অ’ভিনয় করেছেন গুণী এই অ’ভিনেতা।

এইচ এম বরকতুল্লাহ’র পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনায় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠানটি বৈশাখী টেলিভিশনের পর্দায় প্রতি মাসের শেষ শুক্রবার প্রচার হয়। নতুন পর্ব প্রচার হবে শুক্রবার (২৫ মা’র্চ)।

ম্যাগাজিন অনুষ্ঠানটি সাজানো হয়েছে সমাজ সচেতনতামূলক নাট্যাংশ, অন্যরকম চাঁদাবাজ, অন্যরকম মামা-ভাগ্নে, শালা-দুলাভাই পর্ব দিয়ে। শয়তানের ভূমিকায় যথারীতি থাকছেন আবদুল আজীজ।অনুষ্ঠানের সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অ’ভিনেতা শফিক খান দিলু, জিল্লুর, হান্নান শেলী, আশরাফ কবির, লিটন খন্দকার, দিপু, আকাশসহ অনেকেই। বিশেষ একটি পর্বে অংশ নেবেন বাংলার বিনখ্যাত রাশেদ শিকদার।

 

Back to top button