জাতীয়

দুর্বৃত্তের গু’লিতে আ. লীগ নেতা ও কলেজছা’ত্রী নি’হ’ত

গতকাল রাতে রাজধানীর শাহ’জাহানপুরে ই’স’লা’মিয়া হাসপাতা’লের সামনে দুর্বৃত্তের গু’লিতে আওয়ামী লীগ নেতাসহ দুইজন নি’হ’ত হয়েছেন। এছাড়াও এ ঘটনায় একজন আ’হত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এরপর রাত সোয়া ১১টায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃ’ত ঘোষণা করেন। নি’হ’তরা হলেন- মতিঝিল থা’না আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ই’স’লা’ম (৫৪) ও প্রীতি (২৪)।

এ বিষয়ে শাহ’জাহানপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মনির হোসেন বলেন, রাত ১০ টার দিকে এই ঘটনা ঘটে। নি’হ’ত জাহিদুল গাড়িতে ছিলেন। গু’লিতে মুন্না (২৬) নামে তার গাড়িচালক আ’হত হয়েছেন। তিনি আরও জানান, নি’হ’ত প্রীতি রিকশায় ছিলেন। সেখানেই গু’লিবিদ্ধ হন তিনি।

এ সময় ওসি বলেন, রাত সোয়া ১১টার দিকে তাদের তিনজনকে উ’দ্ধা’র করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃ’ত ঘোষণা করেন। আ’হত মুন্না সেখানে চিকিৎসাধীন।

এ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতা’লের পু’লিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি আরও বলেন, ম’রদেহ ময়নাত’দ’ন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থা’নায় জানানো হয়েছে।

 

Back to top button