জাতীয়

ছাত্রলীগ নেতার বাড়িতে অ’গ্নিসংযোগ, গরু লুট

মহম্ম’দপুর উপজে’লার চরবড়রিয়া গ্রামের প্র’তি’প’ক্ষের হা’ম’লায় দৃষ্টিশক্তি হা’রা’নো সেই জিল্লুর রহমান ওরফে ফুলমিয়ার বাড়িতে গভীর রাতে ঘরে অ’গ্নিসংযোগ করেছে প্র’তি’প’ক্ষের লোকজন।

বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।জিল্লুর রহমান চরবড়রিয়ার তমিজদ্দীনের ছে’লে এবং জিল্লুর রহমানের ছে’লে ফাহিম মুনায়েম মাগুরা সরকারি কলেজ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক।

সদ্য সাবেক নেতা তৌহিদুর রহমানের বড় ভাই।জিল্লুর রহমান রহমান জানান, গভীর রাতে প্র’তি’প’ক্ষের লোকজন বাড়ি দুটি গরু ও দুটি বাছুর নিয়ে যাওয়ার সময় গোয়ালে আ’গু’ন ধরিয়ে দিয়েছে।

জিল্লুর রহমান আরও জানান আমা’র দুটি চোখ কিছু দিন আগে ভোম’র দিয়ে খুঁচিয়ে বিকল করে দিয়েছিল প্র’তি’প’ক্ষের লোকজন। সে ঘটনায় আ’দা’লতে মা’ম’লা চলমান রয়েছে। সে মা’ম’লা তুলে নেওয়ার জন্য বিভিন্ন সময় হু’মকি-ধমকি দিয়ে যাচ্ছে। এ কারণে তারা ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটাতে পারে। পূর্বশত্রুতার জের ধরেই এমন ঘটনা ঘটেছে বলে আমি মনে করি। ভোম’র ঢুকিয়ে খুঁচিয়ে দিলে আমি অনেক দিন ঢাকার একটি হাসপাতা’লে চিকিৎসাধীন ছিলাম।

জিল্লুর রহমানের পরিবার জানান, আমাদের ভিটামাটি ছাড়াতে ষড়যন্ত্র চালাচ্ছে গ্রামের প্র’তি’প’ক্ষরা। চারটি গরু ছিল সেটিও নিয়ে গেছে। এখন আমাদের সংসার চলবে কি করে। আমাদের একমাত্র সম্বল সেটিও নিয়ে গেল এখন আমাদের ভিক্ষা করা ছাড়া কোনো উপায় দেখছি না। প্রশাসনের কাছে অনুরোধ করছি এ ঘটনার সঙ্গে যারা জ’ড়ি’তদের দ্রুত আ’ট’কের দাবি করছি।

মহম্ম’দপুর থা’নার ওসি ইকরাম হোসেন জানান, বিষয়টি শুনেছি অ’ভিযোগ পেলে ত’দ’ন্তসা’পেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পরবর্তী স’হিং’সতা এড়াতে ওই গ্রামে অ’তিরিক্ত পু’লিশ মোতায়েন রয়েছে।

 

Back to top button