জাতীয়

দুই ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষ, প্রা’ণ গেল চালক ও সহযোগীর

দিনাজপুরের ফুলবাড়ীতে দুটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষে একটি ট্রাকের চালক এসকে সাইফুল (৪৯) ও তার সহযোগী খোরশেদ হোসেনের (৪০) ম’র্মা’ন্তি’ক মৃ’ত্যু হয়েছে। এতে গুরুতর আ’হত হয়েছেন অ’পর একটি ট্রাকের চালক।

ঘটনাটি গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে ঘটেছে।

নি’হ’তরা হলেন- নাটেরের কলম সিংড়ার নদকারপাড়া জয়নগরেরর মৃ’ত ময়েজ উদ্দিনের ছে’লে এসকে সাইফুল ই’স’লা’ম এবং বগুড়ার নন্দীগ্রামের উত্তমপুরহাটের তসির প্রামাণিকের ছে’লে খোরশেদ হোসেন প্রামাণিক।

গুরুতর আ’হত অ’পর ট্রাকের চালক সাইদুর রহমান নওগাঁর মহাদেপুর গ্রামের বাসিন্দা।এলাকাবাসী ও পু’লিশ সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩ ট্রাকটি আলুর বীজ নিয়ে সেতাবগঞ্জ থেকে নওগার উদ্দেশে যাচ্ছিল। নাটোর থেকে আরেকটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৪৫৬৭) ইট নিয়ে পঞ্চগড় যাচ্ছিল। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় ফুলবাড়ী-দিনাজপুর সড়কের ফকিরপাড়া লাভলী ফুড ইন্ডাস্ট্রিজের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে দুটো ট্রাকের মুখোমুখি সং’ঘ’র্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পঞ্চগড়গামী ট্রাকটি চালক ও সহযোগীর মৃ’ত্যু হয়। আ’হত আরেক ট্রাকের চালককে উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তার অবস্থা আশ’ঙ্কাজনক হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. সোহেল রানা বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে একটি ট্রাকের চালক ও সহযোগীর ম’রদেহ উ’দ্ধা’র করা হয়েছে। অ’পর ট্রাকটির চালককে উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়েছে।

ফুলবাড়ী থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ই’স’লা’ম বলেন, বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে। জানতে পেয়ে একটি ট্রাকের চালক ও সহযোগীর মৃ’ত্যু হয়েছে। ট্রাক দুটো উ’দ্ধা’র কাজ চলছে।

Back to top button