জাতীয়

নেপথ্যে যেই থাকুক, কাউকে ছাড় নয়

মতিঝিল থা’না আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ই’স’লা’ম টিপু ও কলেজছা’ত্রী সামিয়া আফরিন প্রীতিকে গু’লি করে হ’ত্যার ঘটনায় জ’ড়ি’ত কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কা’মাল।

শুক্রবার (২৫ মা’র্চ) সন্ধ্যায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, রাজধানীর শাহ’জাহানপুরে মতিঝিল থা’না আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ই’স’লা’ম টিপু খু’নের ঘটনায় ইতোমধ্যে মা’ম’লা হয়েছে। একই ঘটনায় গু’লিতে কলেজছা’ত্রী প্রীতি হ’ত্যার ঘটনায় পু’লিশ বাদী হয়ে আরেকটি মা’ম’লা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় জ’ড়ি’তরা যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না। নেপথ্যে থেকে যদি কেউ কলকাঠি নেড়ে থাকে তাদের বি’রু’দ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জ’ড়ি’তদের গ্রে’প্তা’র ও হ’ত্যার র’হ’স্য উন্মোচনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (রে’ব) ও ডিবি পু’লিশসহ কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বৃহস্পতিবার (২৪ মা’র্চ) দিনগত রাতে রাজধানীর শাহ’জাহানপুরের আমতলা ম’স’জিদ এলাকায় এলোপাতাড়ি গু’লি ছুড়ে মতিঝিল থা’না আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ই’স’লা’ম টিপুকে হ’ত্যা করা হয়। এ সময় সড়কে যানজটে আ’ট’কা পড়ে রিকশায় বসে থাকা কলেজছা’ত্রী সামিয়া আফরিন প্রীতি গু’লিবিদ্ধ হয়ে মা’রা যান।

শুক্রবার (২৫ মা’র্চ) দুপুরে নি’হ’ত জাহিদুলের স্ত্রী’ ডলি বাদী হয়ে শাহ’জাহানপুর থা’নায় অ’জ্ঞা’তদের আ’সা’মি করে একটি হ’ত্যা মা’ম’লা দায়ের করেছেন। তবে নি’হ’ত শিক্ষার্থী প্রীতির পরিবারের পক্ষ থেকে কোনো মা’ম’লা দায়ের করা হয়নি।

Back to top button