জাতীয়

আগামী ২৮ থেকে ৩০ মা’র্চ সিলেটে গণটিকা ক্যাম্পেইন

আগামী ২৮ থেকে ৩০ মা’র্চ পর্যন্ত সিলেট নগরে আবারও করোনাবিরোধী গণটিকা ক্যাম্পেইন চালানো হবে। সিসিকের ওয়ার্ড ভিত্তিক কেন্দ্রেসমূহে ফাইজারের ২য় ডোজ প্রদান করা হবে। এবং ফাইজারের ৩য় ডোজ ও ১ম ডোজ দেয়া হবে ওয়ার্ড ভিত্তিক কেন্দ্রেসমূহে।

যেসকল টিকা গ্রহীতাগণ ২৩ ফেব্রুয়ারি থেকে ২৮ ফ্রেব্রুয়ারি পর্যন্ত ক্যাম্পেইনে সিসিকের ওয়ার্ড ভিত্তিক টিকা কেন্দ্রে কোভিড-১৯ এর ফাইজার টিকার প্রথম ডোজ গ্রহণ করেছিলেন, তারা ২৮ মা’র্চ থেকে ৩০ মা’র্চ ২০২২ পর্যন্ত ২য় ডোজ প্রদান করা হবে। টিকা গ্রহীতাদের সংশ্লিষ্ট ওয়ার্ডের নির্দিষ্ট কেন্দ্রে উপস্থিত হয়ে টিকার ২য় ডোজ গ্রহণ করতে সিসিকের এক জরুরী সংবাদ বি’জ্ঞ’প্তিতে অনুরোধ জানানো হয়।

বি’জ্ঞ’প্তিতে জানানো হয়, যে সকল নাগরিকবৃন্দের কোভিড-১৯ টিকার ২য় ডোজ গ্রহণের ৪ মাস অ’তিক্রম হয়েছে কিন্তু তারা এখনো ৩য় ডোজ গ্রহণ করেননি তারা নির্দিষ্ট কেন্দ্রে গিয়ে টিকার ৩য় ডোজ গ্রহণ করতে পারবেন। এক্ষেত্রে মোবাইলে ক্ষুদে বার্তা ছাড়াই তাদেরকে টিকা প্রদান করা হবে।

সিসিকের জরুরী বি’জ্ঞ’প্তিতে আরও জানানো হয়, ১২ বছর ও তদুর্দ্ধ জনগোষ্ঠির মধ্যে যারা এখনো কোভিড-১৯ টিকা গ্রহণ করেননি তাদেরকেও টিকার প্র্রথম ডোজ প্রদান করা হবে। উল্লেখ্য ১৮ বছর ও তদুর্দ্ধ যেসকল নাগরিকগণ জনসন এন্ড জনসন টিকা গ্রহণ করেছিলেন, তাদের ২য় ডোজ গ্রহণ করতে হবে না। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করে টিকা গ্রহণের অনুরোধ জানিয়েছেন।

Back to top button