জাতীয়

আ.লীগ নেতা টিপু ও শিক্ষার্থী প্রীতি হ’ত্যা: শুটার গ্রে’প্তা’র

রাজধানীর শাহ’জাহানপুরে মতিঝিল থা’না আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ই’স’লা’ম টিপু ও কলেজছা’ত্রী সামিয়া আফরিন ওরফে প্রীতিকে গু’লি করে হ’ত্যার ঘটনায় শুটারকে গ্রে’প্তা’র করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পু’লিশ।

রোববার (২৭ মা’র্চ) দুপুর ১২টার দিকে একটি ডিবি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। ত’দ’ন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, আ’ট’ক ওই তরুণ মূলত ভাড়াটে খু’নি। তাকে সাতক্ষীরা সীমান্ত থেকে আ’ট’ক করা হয়েছে। ওই তরুণ ভা’রতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছে পু’লিশ।

এ ঘটনায় জ’ড়ি’ত বাকিদের আ’ট’কের চেষ্টা করছে পু’লিশ। সবাইকে আ’ট’কের পর সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে সংশ্লিষ্টদের পক্ষ থেকে জানানো হয়েছে।

গত বৃহস্পতিবার (২৪ মা’র্চ) রাত সোয়া ১০টার দিকে শাহ’জাহানপুর ই’স’লা’মিয়া হাসপাতা’লের সামনে দুর্বৃত্তরা টিপুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গু’লি চালায়। এ ঘটনায় টিপু ও পাশে থাকা রিকশা আরোহী প্রীতি নামে এক শিক্ষার্থী নি’হ’ত হন। এছাড়াও গু’লিতে আ’হত হন টিপুর গাড়িচালক মনির হোসেন মুন্না (৩২)।

পরে শুক্রবার (২৫ মা’র্চ) সকালে নি’হ’তের স্ত্রী’ কাউন্সিলর ফারহানা ই’স’লা’ম ডলি বাদী হয়ে মা’ম’লা করেন। টিপুর স্ত্রী’ ডলি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১, ১২, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

 

Back to top button