আন্তর্জাতিক

বিয়ের বাস খাদে পড়ে ঝরল ৭ প্রা’ণ, বরসহ হাসপাতা’লে ভর্তি ৪৫ জন

গতকাল রাতে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে কমপক্ষে ৭ জন নি’হ’ত হয়েছেন। এ ঘটনায় আ’হত হয়েছেন আরও ৪৫ জন। গতকাল শনিবার ২৬ মা’র্চ রাতে ভা’রতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য অন্ধ্রপ্রদেশের চিত্তোরে বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে পড়ে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। আজ রবিবার ২৭ মা’র্চ এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভা’রতীয় বার্তাসংস্থা এএনআই।

আ’হতদের হাসপাতা’লে ভর্তি করা হয়েছে এবং মৃ’তের সংখ্যা বাড়তে পারে বলে আশ’ঙ্কা করা হচ্ছে। এ ব্যাপারে তিরুপতির পু’লিশ সুপার (এসপি) জানিয়েছেন, চালকের গাফিলতিতেই দু’র্ঘ’ট’না ঘটেছে বলে মনে করা হচ্ছে। তিনি বলেন, ‘তিরুপতি থেকে ২৫ কিলোমিটার দূরে বাকরাপে’টা নামক স্থানে চালকের অবহেলার কারণে বাসটি পাহাড় থেকে পড়ে যাওয়ায় দু’র্ঘ’ট’নাটি ঘটেছে।’

এদিকে ভা’রতীয় সংবাদমাধ্যম বলছে, আজ রবিবার ভোরবেলা বিয়ের অনুষ্ঠান ছিল। সকালে রওনা দিলে বিয়ের অনুষ্ঠানে আর যোগ দেওয়া যাবে না। আনন্দও করা যাবে না সেভাবে। আর তাই রাতেই রওনা দিয়েছিলেন অন্তত ৫২ জন। বিয়েবাড়ির অনুষ্ঠান বলে বাসেই চলছিল হাসিঠাট্টা, গল্পগুজব।

কিন্তু অন্ধ্রপ্রদেশের বাকরাপে’টা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে বাস পৌঁছনো মাত্রই ঘটে বিপত্তি। দ্রুতগতিতে চলা বাসটি আচ’মকাই খাদে পড়ে যায়। দু’র্ঘ’ট’নার খবর পেয়ে পু’লিশ ও উ’দ্ধা’রকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। দু’র্ঘ’ট’নার পর যাত্রীদের মধ্যে ঘটনাস্থলে প্রা’ণ যায় অন্তত ৭ জনের। মৃ’তের সংখ্যা আরও বাড়ার আশ’ঙ্কা রয়েছে। আ’হত হয়েছেন অন্তত ৪৫ জন। তাদের স্থানীয় একটি হাসপাতা’লে ভর্তি করা হয়েছে।

তাছাড়া অন্য সংবাদমাধ্যম বলছে, শনিবার রাতে তামিলনাড়ুর অনন্তপুর জে’লার ধ’র্মাভরম থেকে তিরুচানুরে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল বাসটি। ভোরবেলায় বিয়ের অনুষ্ঠান থাকায় রাতেই রওনা দেয় বাসযাত্রীরা। একপর্যায়ে মধ্যরাতে পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। দু’র্ঘ’ট’নার সময় বাসে ৫২ জন বরযাত্রী ছিলেন। পাত্রসহ ৪৫ জন বরযাত্রীকে হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। এরমধ্যে ১০জন শি’শুও রয়েছে। সূত্রঃ এএনআই।

 

Back to top button