জাতীয়

হরতা’লে উসকানি দেবেন না: সরকারের প্রতি বাম জোটের আহ্বান

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে আগামীকাল সোমবার (২৮ মা’র্চ) ডা’কা অর্ধদিবস হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে বাম জোট। সেই সঙ্গে তারা এ হরতা’লে কোনো উসকানি দেওয়া থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে।

রোববার (২৭ মা’র্চ) পুরানা পল্টনের মৈত্রী মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বাম জোটের সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

সাইফুল হক বলেন, ‘ভোজ্যতেল-চাল-ডাল-পেঁয়াজসহ খাদ্যদ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধি প্রতিরোধ এবং গ্যাস-বিদ্যুৎ-পানির মূল্যবৃদ্ধির তৎপরতা বন্ধে গত ১১ মা’র্চ বাম জোট হরতাল ডাকে। ইতিমধ্যে আম’রা কয়েক লক্ষ প্রচারপত্র বিলি করেছি, হরতা’লের পক্ষে পোষ্টার লাগানো হয়েছে। হরতা’লের আহ্বান দেশবাসীর কাছে পৌঁছে দিতে ঢাকাসহ সারাদেশে জে’লা-উপজে’লা-ইউনিয়ন পর্যায়ে ব্যাপক সভা, সমাবেশ, প্রচার মিছিল ও গণসংযোগ অব্যাহত রয়েছে।’

সাইফুল হক বলেন, গণদাবির এই হরতা’লের পক্ষে আদেশের মানুষের ব্যাপক সম’র্থন ও সাড়া দেখা গেছে। দলমত নির্বিশেষে দেশর মানুষকে রক্ষা করার এই হরতা’লের প্রতি মানুষের মধ্যে একধরনের স্বতঃস্ফূর্ততা লক্ষ করা গেছে।

Back to top button