রাজনীতি

আ.লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে রয়েছে

পঁচাত্তরে বঙ্গবন্ধুকে সপরিবারে হ’ত্যার ‘মাস্টার মাইন্ড’ জিয়াউর রহমান ছিলেন বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুম’দার।

রোববার দুপুরে নওগাঁর নিয়ামতপুরের চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক কাউন্সিল উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভা’র্চুয়ালি যু’ক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অ’তিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ শান্তিতে রয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। যুবলীগের যারা দায়িত্ব পাবেন, তাদের জনগণের পাশে থেকে কল্যাণের জন্য রাজনীতি করতে হবে।

চন্দননগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শীষ মোহাম্ম’দের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জে’লা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমা’র রায়। বিশেষ অ’তিথি ছিলেন উপজে’লা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও উপজে’লা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, জে’লা আওয়ামী লীগের সদস্য আবেদ হোসেন মিলন, উপজে’লা যুবলীগের ভা’রপ্রাপ্ত সভাপতি আনোয়ারুজ্জামান সাগর, সাধারণ সম্পাদক মোত্তালিব হোসেন বাবর।

আলোচনা সভা শেষে আগের কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটির কারো নাম ঘোষণা ছাড়াই শেষ হয় কাউন্সিল। পরবর্তীতে নতুন কমিটিতে স্থান পাওয়া সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করা হবে বলে জানান বক্তারা।

Back to top button