বিনোদন

মা’ম’লা স্থগিত চেয়ে পরীমনির আবেদন

চিত্রনায়িকা পরীমনির বি’রু’দ্ধে মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মা’ম’লায় হা’ই’কো’র্টের আদেশ স্থগিত করে চেম্বার জজ আ’দা’লতের দেওয়া আদেশের বি’রু’দ্ধে আপিল বিভাগে আবেদন করেছেন পরীমনির আইনজীবীরা।

সোমবার (২৮ মা’র্চ) সকালে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মো. শাহিনুজ্জামান শাহীন।

এ সময় তিনি বলেন, পরীমনির বি’রু’দ্ধে মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মা’ম’লা নিয়ে হা’ই’কো’র্টের দেওয়া আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছিলেন আপিল বিভাগের চেম্বার জজ আ’দা’লত। আম’রা সে আদেশ স্থগিত চেয়েছি। এছাড়া ছয় সপ্তাহের আগেই বিষয়টি শুনানি করার জন্য আর্জি জানিয়েছি।

গত ৮ মা’র্চ চেম্বার আ’দা’লত জানায়, পরীমনির বি’রু’দ্ধে হওয়া মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’ম’লার কার্যক্রম চলবে। মা’ম’লার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করে হা’ই’কো’র্টের দেওয়া আদেশের বি’রু’দ্ধে আপিলের শুনানিতে এ আদেশ দেন চেম্বার আ’দা’লত।

এ সময় হা’ই’কো’র্টের আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেন চেম্বার আ’দা’লত।

এর আগে, আ’সা’মিপক্ষের আবেদনের পরিপেক্ষিতে গত ২ মা’র্চ চিত্রনায়িকা পরীমনির বি’রু’দ্ধে বনানী থা’নার মা’দ’ক আইনের মা’ম’লার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন হা’ই’কো’র্ট। একইসঙ্গে মা’ম’লা’টি কেন বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করেন বিচারপতি মোস্তফা জামান ই’স’লা’ম ও বিচারপতি মোহাম্ম’দ সেলিমের হা’ই’কো’র্ট বেঞ্চ।

গত ৫ জানুয়ারি এ মা’ম’লা পরীমনিসহ তিনজনের বি’রু’দ্ধে অ’ভিযোগ গঠন করেন আ’দা’লত। বর্তমানে মা’ম’লা’টি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

গত বছরের ৪ আগস্ট পরীমনির রাজধানীর বনানীর বাসায় অ’ভিযান চালায় রে’ব। পরে তাকে গুলশান থা’নায় করা মা’দ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’ম’লায় গ্রে’প্তা’র দেখানো হয়। এ মা’ম’লায় তিন দফায় ৭ দিনের রি’মা’ন্ডে ছিলেন তিনি। ২৭ দিন জে’ল খাটার পর জামিনে কারামুক্ত হন ঢাকাই চলচ্চিত্রের আ’লো’চি’ত এ নায়িকা।

Back to top button