বিনোদন

পরীমনির কী হয়েছে, জানালেন চয়নিকা চৌধুরী

রাজধানীর এভা’রকেয়ার হাসপাতা’লে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। তিনি নিজেই ফেসবুক স্ট্যাটাস দিয়ে হাসপাতা’লে ভর্তির তথ্য জানিয়েছেন। তবে কী ধরনের শা’রীরিক জটিলতা নিয়ে হাসপাতা’লে ভর্তি হয়েছেন, সে বিষয়ে কিছু বলেননি পরীমনি।

জানা গেছে, রোববার (২৭ মা’র্চ) দুপুরের পর শা’রীরিকভাবে অ’সুস্থতা অনুভব করলে পরীমনিকে এভা’রকেয়ার হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়।কর্তব্যরত চিকিৎসকরা তাকে তাৎক্ষণিকভাবে ভর্তি করান।

পরীমনির কী হয়েছে সে বিষয়ে নির্মাতা চয়নিকা চৌধুরী নিজের ফেসবুকে জানিয়েছেন। তিনি বলেন, ‘ওর হিমোগ্লোবিন সেই লেভেলের লো এবং ব্লাড প্রেশারও ৮০/৬০.. মা’থা ঘুরে একদম পড়ে গিয়েছিল ভ’য়ংকর ভাবে। সকাল থেকে এখনো এভা’রকেয়ারে ভর্তি আছে। এখনো স্যালাইন চলছে। সাথে অন্যান্য সব টেস্ট।
সবাই ওর জন্যে,ওদের জন্যে প্রার্থনা করবেন প্লিজ। বিকাল থেকে অনেক অনেক ফোন টেক্সট পেয়েছি,অনেক সাংবাদিক,শিল্পীরা কল করেছিলেন,কিন্ত রিসিভ করতে পারিনি। তাই দুঃখিত।

এর আগে পরীমনির শা’রীরিক অবস্থা জানতে রাজধানীর এভাকেয়ার হাসপাতা’লে যোগাযোগ করা হলে হাসপাতা’লের প্রশাসনিক এক কর্মক’র্তা বলেন, ‘শা’রীরিক দুর্বলতার কারণে মা’থা ঘুরে হঠাৎ পড়ে যান তিনি, এরপর তার স্বজনেরা আমাদের এখানে নিয়ে আসেন। রোববার সকাল ১০টার দিকে তাকে হাসপাতা’লের ভর্তি করা হয়েছে। তিনি জানান, শা’রীরিক দুর্বলতার সঙ্গে পরীমনির বমির ভাব রয়েছে।

একই সঙ্গে হাসপাতালটির সেই প্রশাসনিক কর্মক’র্তা বলেন, ‘চিকিৎসার জন্য তার ক’রো’নার পরীক্ষা করা হয়েছে, তার রিপোর্ট রাত ৮টার সময় পাওয়া যাবে। ততক্ষণ পর্যন্ত তিনি পর্যবেক্ষণে থাকবেন, এরপর কেবিনে হস্তান্তর করা হবে। ’

এর আগে, গত ১০ জানুয়ারি পরীমনি ও শরিফুল রাজ তাদের বিয়ের খবর জানান সবাইকে। ওই সময়ই তারা জানান, পরীমনি মা হতে যাচ্ছেন।সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমনি অ’ভিনীত সিনেমা গুণিন। এই সিনেমায় কাজ করতে গিয়ে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে তার পরিচয়-প্রে’ম। গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা।

 

Back to top button