জাতীয়

সা’প প্যাকেট করে আ.লীগ নেতাকে উপহার

আজ বিকেলে ফরিদপুরের নগরকান্দা উপজে’লা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাইমুদ্দিন মণ্ডলের দোকানে উপহারের প্যাকে’টে সা’প পাঠানো হয়েছে। আজ সোমবার ২৮ মা’র্চ বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর সদরের গজারিয়া বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, গজারিয়া বাজারে কাইমুদ্দিন মণ্ডলের ঢেউটিন বিক্রির দোকান রয়েছে। আজ বিকেল সাড়ে ৫টার দিকে সা’পভর্তি প্যাকেট নিয়ে ওই দোকানে আসেন এক ভ্যানচালক। তিনি উপহারের প্যাকেটটি দোকানের কর্মচারী ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের পাট পাশা গ্রামের বাসিন্দা চন্দ্র কান্ত বিশ্বা’সের ছে’লে শ্যামল কুমা’র বিশ্বা’সের (৩৫) হাতে তুলে দেন। শ্যামল কুমা’র উপহারের প্যাকেটটি খুলে ভেতরে একটি দইয়ের হাঁড়ি এবং তার নিচে একটি সা’প দেখতে পেয়ে ভ’য় পেয়ে যান।

এ খবর পেয়ে তালমা এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকা কাইমুদ্দিন মন্ডল কিছুক্ষণের মধ্যে নিজের দোকানে এসে হাজির হন। সা’পটির দৈর্ঘ্য অন্তত আট থেকে সাড়ে আট ফুট।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান কাইমুদ্দিন মন্ডল জানান, এ ঘটনার পর বাজারের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। তারা ভ্যানচালক আলমগীরকে আ’ট’ক করে চাপ দিলে ভ্যানচালক জানান- রামনগর ইউনিয়নের কালীখোলা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী জহুরুদ্দী কারিগর (৫৩) তাকে ওই উপহারের বাক্সটি ২০ টাকা ভাড়ার বিনিময়ে কাইমুদ্দিন মণ্ডলের দোকানে পৌঁছে দিতে বলেন। পরে ভ্যানচালকের সহায়তায় এলাকাবাসী জহুরুদ্দী কারিগরকে আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করেন।

এ বিষয়ে নগরকান্দা উপজে’লা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) জেতি প্রু বলেন, বিষয়টি ত’দ’ন্ত করতে হবে। আমি কাইমুদ্দিন মণ্ডলকে আইনগত ব্যবস্থা নিতে বলেছি।

এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এম এ জলিল বলেন, এ ঘটনায় জনতার রোষ থেকে বাঁ’চাতে রামনগর ইউনিয়নের কালীখোলা গ্রামের বাসিন্দা কাঠ ব্যবসায়ী জহুরুদ্দী কারিগরকে আ’ট’ক করা হয়। পরে চেয়ারম্যান কাইমুদ্দিন মণ্ডল কোনো আইনগত ব্যবস্থা নেবেন না বলে জানালে তাকে চেয়ারম্যানের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

 

Back to top button