জাতীয়

টাইগার মিলনের পাশে প্রতিমন্ত্রী পলক

দেশের ক্রিকে’টে পরিচত মুখ ‘টাইগার মিলন’। বাংলাদেশ ক্রিকেট দল মাঠে নামলেই গ্যালারিতে লাল-সবুজের পতাকা হাতে ‘টাইগার’ ‘টাইগার’ চি’ৎ’কার করে বেড়ান যিনি। সেই মিলনকে বেশ কিছুদিন ধরে দেখা যায় না স্টেডিয়ামের গ্যালারিতে। মোটরসাইলে দু’র্ঘ’ট’নায় আ’হত হয়ে গত ১৫ দিন যাবত রাজধানীর পঙ্গু হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। চলতি মাসের ১৩ তারিখ রাতে বনশ্রী এলাকায় একটি ট্রাকের সাথে মোটরসাইকেল দু’র্ঘ’ট’নায় তার দুটি পা গুরুতর জ’খ’ম হয়। বর্তমানে সে ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের ৩য় তলা বি ওয়ার্ডের ৪৩ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।

মিলনের এই অ’সুস্থতার খবর নজরে এসেছে ডাক, টেলিযোগাযোগ ও প্রযু’ক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের। তার চিকিৎসা সহযোগিতায় উদ্যেগ নিয়েছেন তিনি। এ বিষয়ে বিডি২৪লাইভকে প্রতিমন্ত্রী জানান, মিলনের অ’সুস্থতার খবরটি পেয়ে গত রোববার (২৭ মা’র্চ) সন্ধ্যায় আমি আমা’র একান্ত সহকারী সচিব রণজিৎ কুমা’র, ব্যক্তিগত কর্মক’র্তা একরামুল হক এবং ব্যক্তিগত সহকারি আনোয়ার হোসেনকে পাঠিয়েছিলাম। তার সার্বিক খোঁজখবর নিয়েছি এবং তার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছি। সবার কাছে তার সুস্থতা কা’মনায় দোয়া প্রার্থনা করছি।

বিষয়টি নিশ্চিত করে মিলন বলেন, প্রতিমন্ত্রী মহোদয়কে আমিই অ’সুস্থতার বিষয়টি জানিয়েছিলাম। সে আমা’র চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছেন। তার প্রতি আমি কৃতজ্ঞ।

Back to top button