জাতীয়

বিছানায় স্ত্রী’র, সিলিং ফ্যানে স্বামীর লা’শ

সাভা’রের আশুলিয়ার একটি বাড়ির কক্ষ থেকে স্বামী-স্ত্রী’র ম’রদেহ উ’দ্ধা’র করেছে পু’লিশ। ম’রদেহ উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৯ মা’র্চ) দুপুরে আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার শামসুল হকের মালিকানাধীন টিনশেড বাসা থেকে তাঁদের ম’রদেহ উ’দ্ধা’র করা হয়।

নি’হ’ত স্বামী সাইদুল মন্ডল (৩২)।তিনি নওগাঁ জে’লার বান্দা থা’নার চককেশবপুর মন্ডলপাড়া এলাকার সামাদ মন্ডলের ছে’লে ও স্ত্রী’ একই থা’নার মনোহরপুর গ্রামের বাসিন্দা শাহনাজ পারভীন ববিতা (২৪)। সাইদুল সৌদিপ্রবাসী। তিনি কিছুদিন ধরে দেশে। স্ত্রী’ ববিতা সামাদ মন্ডলের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় আল-মু’সলিম পোশাক কারখানায় চাকরি করতেন।

পু’লিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার একটি টিনশেড কক্ষের বিছানা থেকে স্ত্রী’র ম’রদেহ উ’দ্ধা’র করা হয়। আর স্বামীর লা’শ ঘরের আড়ার সঙ্গে ঝুলে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তাঁরা আত্মহ’ত্যা করেছেন।

আশুলিয়া থা’নার উপপরিদর্শক (এসআই) কাজী নাছের বলেন, তাঁদের দুজনই পূর্বে বিয়ে করেছিলেন। সেই ঘরে দুজনেরই সন্তান আছে। তারা গ্রামে থাকে। বিছানায় পড়ে থাকা না’রীর মুখে ও নাকে ফেনা ছিল। প্রাথমিক সুরতহালে শরীরে আ’ঘাতের কোনো চিহ্ন নেই। এদিকে ঘরের আড়ার সঙ্গে সাইদুলের ম’রদেহ ফাঁ’স লাগানো ছিল। পারিবারিক কলহ থেকে এমন ঘটনা। তবে স্বামী স্ত্রী’কে হ’ত্যা করে আত্মহ’ত্যা করেছেন কি-না, ময়না ত’দ’ন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

Back to top button