জাতীয়

নতুন ব্যবসায় নামছেন নায়িকা মাহি

ঢাকাই সিনেমা’র আ’লো’চি’ত নায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের স্বনামধন্য ব্যবসায়ী কা’ম’রুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করে ভালোই কাটছে তার সংসার। সাম্প্রতিক সময়ে অ’ভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন মাহি। ভবিষ্যতে তা আরও কমিয়ে দিতে চান এই নায়িকা।

ব্যবসায়ী স্বামীর সঙ্গে এবার পুরোদমে ব্যবসায় নামতে যাচ্ছেন মাহি। রেস্টুরেন্টের ব্যবসায় নামছেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন তিনি। মাহি বলেন, শিগগিরই রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছি। পুরোদমে এখন ওটারই কাজ চলছে।

মাহি জানালেন, গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে রেস্টুরেন্টটি চালু করতে যাচ্ছেন তিনি। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। তার রেস্টুরেন্টের নাম ‘ফারিশতা’। এই রোজার প্রথম থেকেই এই ‘ফারিশতা’ চালু করতে যাচ্ছেন মাহি।

নানান ধরণের ইফতার বিক্রির মধ্য দিয়ে এই রেস্টুরেন্টের যাত্রা শুরু হবে। এক্সপার্ট শেফ দিয়ে এই রেস্টুরেন্ট পরিচালনা করবেন মাহি। তার রেস্টুরেন্টে মিলবে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার। এছাড়াও থাকবে রুফটপ। যেখানে সুযোগ থাকছে আড্ডা দেওয়ার।

কিছুদিন আগেই বায়োস্কোপে মুক্তি পেয়েছিল মাহিয়া মাহি অ’ভিনীত ওয়েব ফ্লিম। এই মূহূর্তে তিনি ‘অফিসার’ নামে নতুন চলচ্চিত্রের শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অ’ভিনয় করছেন অ’ভিনেতা ও নির্মাতা ডি এ তায়েব।

 

Back to top button