জাতীয়

৫০০ গ্রাম হেরোইন পাচারের দায়ে না’রীর মৃ’ত্যুদ’ণ্ড

অবশেষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৫০০ গ্রাম হেরোইন পাচারের দায়ে পারভিন বেগম (৪২) নামে এক না’রীকে মৃ’ত্যুদ’ণ্ড দিয়েছেন আ’দা’লত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা অর্থদ’ণ্ড করা হয়েছে। তবে এ মা’ম’লা থেকে খালাস পেয়েছেন চারজন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সিনিয়র জে’লা ও দায়রা জজ আ’দা’লতের বিচারক দিলীপ কুমা’র ভৌমিক এ রায় দেন। এ সময় আ’সা’মি আ’দা’লতে উপস্থিত ছিলেন।

জানা যায়, দ’ণ্ডপ্রাপ্ত পারভীন বেগম ওরফে শায়লা গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা’র বর্ষণ এলাকার বাসিন্দা। আর খালাস পাওয়া ব্যক্তিরা হলেন-রমজান আলী, বিপুল মিয়া, সোহাগ হাসান ও সাজু মিয়া। তাদের সবার বাড়ি দিনাজপুর জে’লার ঘোড়াঘাট উপজে’লার বিভিন্ন এলাকায়।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৮ সালের ৮ ডিসেম্বর উপজে’লার সা’পমা’রা ইউনিয়নের ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ সড়কের সাহেবগঞ্জ এলাকায় যাত্রীবাহী একটি বাস থেকে পারভীন বেগম শায়লাকে ৫০০ গ্রাম হেরোইনসহ গ্রে’প্তা’র করে গোবিন্দগঞ্জ থা’না পু’লিশ

এ ঘটনায় গোবিন্দগঞ্জ থা’নার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মনিরুল হক বাদী হয়ে একটি মা’দ’ক মা’ম’লা করেন। মা’ম’লার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আজ বৃহস্পতিবার এ রায় দিলেন।

 

Back to top button