বিনোদন

স্বামীর রান্না করা কলিজা ভুনা খেয়ে রোজা রেখেছেন পরীমনি!

বাংলা সিনেমা’র আ’লো’চি’ত-সমালোচিত নাম পরীমনি। আলোচনা- সমালোচনা নিয়েই তাঁর ক্যারিয়ার। তিনি পর্দায় অ’ভিনয় করে ‘নায়িকা’ বিশেষণের কতটুকু সার্থকতা প্রমাণ করতে সক্ষম হয়েছেন, তার বিচারে দর্শকরা বিভক্ত হলেও তার নামের যথার্থতা যে রূপে ধ’রা পড়েছে, সেই বিষয়ে কেউ স’ন্দেহ প্রকাশ করবে না

এদিকে, চারদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। ঘরে ফিরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন। সম্ভবত রাখছেন রোজাও। গতকাল সেহররি সময় তাকে ফেসবুকে সক্রিয় দেখা গেল। এক বাটি কলিজা ভুনার ছবি পোস্ট করেছেন তিনি।

ক্যাপশনটা দিয়েছেন বেশ মজা করে। যা নেটিজেনদের আনন্দ দিয়েছে। পরীমনি কলিজা ভুনার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘জামাইয়ের কলিজা ভুনা’।

স্ট্যাটাসে তিনি স্বামী শরীফুল রাজকে ট্যাগ দিয়েছেন। বোঝাই যাচ্ছে রাজের হাতে রান্নায় মুগ্ধ নায়িকা। তবে ক্যাপশনে রাজের কলিজা খাচ্ছেন বলে মজা করলেন পরী। তার ছবির পোস্টের নিচে এসে ভক্ত-অনুরাগীরাও মজায় অংশ নিয়েছেন।

এদিকে সম্প্রতি শরীরে হিমোগ্লোবিন, ভিটামিন ডি কমে গিয়েছিল বলে দুর্বল হয়ে মা’থা ঘুরে পরে যান পরীমনি। পরে তাকে রাজধানীর এভাকেয়ার হাসপাতা’লে ভর্তি করা হয়। পাঁচদিন চিকিৎসা নেওয়ার পর বৃহস্পতিবার বিকেলে বাসায় ফিরেছেন এই নায়িকা।

 

Back to top button