রাজনীতি

সরকার ফ্যাসিবাদী রাষ্ট্র কায়েম করেছে

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এম’রান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ সরকার গণতান্ত্রিক, মানবিক, সহনশীল রাষ্ট্রব্যবস্থা গু’ম করে কর্তৃত্ববাদী ও ফ্যাসিবাদী অমানবিক রাষ্ট্র কায়েম করেছে।

আজ সোমবার ময়মনসিংহের হালুয়াঘাটে এক ইফতার মাহফিলে এ কথা বলেন সৈয়দ এম’রান সালেহ প্রিন্স। ঢাকার নিউ মা’র্কেট ও কলাবাগানে খেলার মাঠকে কেন্দ্র করে ঘটনা উল্লেখ করে তিনি বলেন, অ’প’রা’ধী-খু’নিরা ধ’রাছোঁয়ার বাইরে। আর নিরপরাধ মানুষকে আ’ট’ক ও মা’ম’লা দিয়ে নিগৃহীত করা হয়।

তিনি বলেন, এই সরকার জনগণের সরকার নয়, তারা জনগণের বি’রু’দ্ধে যেন যু’দ্ধ ঘোষণা করেছে। দল-মত-নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের বি’রু’দ্ধে চূড়ান্ত ল’ড়াইয়ের সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান বিএনপির এই সাংগঠনিক সম্পাদক।

হালুয়াঘাট কেন্দ্রীয় জামে ম’স’জিদ ময়দানে আয়োজিত এ ইফতার মাহফিলে বিপুলসংখ্যক মানুষ অংশ নেন। ইফতার মাহফিলে ময়মনসিংহ উত্তর জে’লা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল বাশার আকন্দ, আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, হালুয়াঘাট উপজে’লা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, ধোবাউড়া উপজে’লা বিএনপির সভাপতি আলহাজ মফিজ উদ্দিন, হালুয়াঘাট উপজে’লা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মো. শাকেরউল্লাহ, আসলাম মিয়া বাবুল, আব্দুল হাই, হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, হালুয়াঘাট উপজে’লা ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম আহমেদ, প্রিন্সিপাল আবু আহমেদ তারা মিয়া,

ময়মনসিংহ দক্ষিণ জে’লা যুবদলের সভাপতি রোকোনুজ্জামান সরকার, উত্তর জে’লা যুবদলের সভাপতি শামসুল হক, জে’লা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, উত্তর জে’লা ছাত্রদলের সভাপতি নাহিদ সাদমান ডুনন, হালুয়াঘাট উপজে’লা বিএনপির নেতা আবদুল হামিদ, আলী আশরাফ, মিজানুর রহমান, সাবেক ভিপি আলমগীর আলম বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আবদুল আজিজ খান, হোসনে আরা নীলু, সুলতান মহিউদ্দিন, কাজী ফরিদ আহমেদ পলা’শ, খলেদ ইকবাল নিটোল, হু’মায়ুন কবির, আব্দুস সাত্তার, কসিম উদ্দিন জোয়ারদার, ডা. সাইদুর রহমান, রুহুল আমিন খান, আব্দুল মালেক, নাইমুর আরেফিন পাপন, তাজবীর হোসেন অন্তর, ইম’রান সুমন, সোহেল আজাদ, আসাদুজ্জামান আসিফ, মোশাররফ হোসেন, আকিকুল ই’স’লা’ম, মেহেদী হাসান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

Back to top button