জাতীয়

ঈদে যেভাবে পরীমনির আশা পূরণ করলেন রাজ

ঢালিউড সিনেমা’র অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনির জীবনে বড় ঝড় বয়ে গেছে। বোট ক্লাব কা’ণ্ড, মা’দ’ক মা’ম’লায় গ্রে’প্তা’র, কারাগার ও বিয়ে সবকিছু একই পঞ্জিকা বর্ষে ঘটেছে।বিয়ের পর কিছুটা থিতু হতে চাইছেন পরীমনি। সন্তানও নিয়েছেন। কিছুদিন পরই তার ও রাজের ঘর আলো করবে সন্তান।

বিয়ের পর রাজ পরীর এটাই প্রথম ঈদ। ঈদুল ফিতরে পরীমনি বায়না ধরেছিলেন ঘুরতে যাওয়ার। স্ত্রী’র ইচ্ছে অনুযায়ী তাকে নিয়ে কক্সবাজার বেড়াতে গেছেন রাজ।সোমবার সকালে পরীমনি বিমানবন্দরের কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন। সেখানে তিনি কোথায় যাচ্ছেন, কিছুই বলেননি।

পরে জানা যায়, পরী রাজ এখন কক্সবাজার সমুদ্র সৈকতে আছেন। থাকবেন আরও কটা দিন। তারা দুজন এবারের ঈদের সময়টা কক্সবাজারে উদ্‌যাপন করবেন।এ বিষয়ে পরীমনি বলেন, সমুদ্রের বিশালতা আমাকে বরাবরই টানে। রাজ ও আমি ঠিক করে রেখেছিলাম, কক্সবাজারে ঈদের সময়টা থাকব। নিরিবিলি কয়েকটা দিন নিজেদের মতো কাটিয়ে আবার ঢাকায় ফিরব।

এদিকে রাজ বলেন, পরীমনির জে’লজীবন তার মনে বড় রেখাপাত করেছে। সে ছাড়া পাওয়ার পর আম’রা আবার বিয়েও করে ফেলি। পরীর আশা ছিল বিয়ের পর প্রথম ঈদ কক্সবাজারে কা’টাবে। তাই ওর আশা পূরণ করতে কক্সবাজার চলে এসেছি।

পরীমনি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন চরকি প্রযোজিত ‘গুণিন’ সিনেমায়। এতে অ’ভিনয় করতে গিয়েই একে-অ’পরের প্রে’মে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন ঢালিউডের আ’লো’চি’ত নায়িকা।

Back to top button