জাতীয়

১০ মিনিটের ব্যবধানে সড়কে প্রা’ণ গেল ৫ জনের

ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর উপজে’লার সফিপুর ফ্লাইওভা’রের পূর্বপাশে সিএনজি ও বাসের পৃথক সং’ঘ’র্ষে ৫ জন নি’হ’ত হয়েছে। ঈদের দিন মঙ্গলবার বিকাল ৪টার দিকে মাত্র ১০ মিনিটের ব্যবধানে পাশাপাশি দুটি স্থানে এ দু’র্ঘ’ট’না ঘটে।

নি’হ’তরা হলেন- কুড়িগ্রাম জে’লার উলিপুর উপজে’লার সাদুল্লাপুর গ্রামের মৃ’ত আলতাব হোসেনের স্ত্রী’ রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছে’লে মো. হোসেন (৪৫), জামালপুরের সাথী আক্তার, দেওয়ানগঞ্জ থা’নার সানন্দবাড়ী গ্রামের শরিফ হোসেন (২৮)। অ’পর একজনের পরিচয় পাওয়া যায়নি।

ফায়ারসার্ভিস ও পু’লিশ জানান, ঢাকা টাঙ্গাইল মহাসড়কের সফিপুর ফ্লাইওভা’রের পূর্বপাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার (মাহিন্দ্রা) সং’ঘ’র্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মা’রা যায়। তাৎক্ষণিকভাবে চালকের পরিচয় পাওয়া যায়নি।

এ সময় আরও বেশ কয়েকজন গুরুতর আ’হত হয়। স্থানীয়রা তাদের উ’দ্ধা’র করে স্থানীয় হাসপাতা’লে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেনু বেগম, মো. হোসেন, শরীফ হোসেন ও সাথী আক্তারের (২৫) মৃ’ত্যু হয়।

অ’পর দিকে এ দু’র্ঘ’ট’নার ১০ মিনিট পরেই ওই ঘটনাস্থল থেকে সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত রিকশার সং’ঘ’র্ষে হয়। পরে আ’হত অবস্থায় হাসপাতা’লে নেওয়ার পথে ১ যাত্রীর মৃ’ত্যু হয়। নি’হ’ত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর সাইফুল ই’স’লা’ম জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধা’র করে হাইওয়ে পু’লিশের কাছে হস্তান্তর করা হয়। এবং ঘা’ত’ক বাসটি আ’ট’ক করে থা’নায় নেওয়া হয়।

সালনা হাইওয়ে থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা ওসি ফিরোজ হোসেন বলেন, এনা পরিবহন ও সিএনজিচালিত অটোরিকশার সং’ঘ’র্ষে ৪ জনের মৃ’ত্যু হয়েছে। অ’পর দু’র্ঘ’ট’নায় আরও এক ব্যক্তির মৃ’ত্যু হয়। লা’শ উ’দ্ধা’র করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম’দ মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের লা’শ হস্তান্তর করা হবে।

Back to top button