জাতীয়

বড় ভাইয়ের লা’শ দেখে ছোট ভাইয়ের মৃ’ত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে বড় ভাইয়ের লা’শ দেখে ছোট ভাইয়ের মৃ’ত্যুর ঘটনা ঘটেছে।

বুধবার সকালে পৌর এলাকার ওয়ালী উল্যা ডাক্তার বাড়িতে এ ঘটনা ঘটে। দু’ভাইয়ের মৃ’ত্যুর খবরে এলাকা জুড়ে শোকের মাতম বইছে। সংবাদ পেয়ে ম’রদেহ উ’দ্ধা’র করেছে থা’না পু’লিশ।

স্থানীয়রা জানায়, ওই বাড়ীর মৃ’ত বিল্লাল হোসেন’র বড় ছে’লে তারেকুল ই’স’লা’ম রুবেল (২৬) বুধবার সকালে নিজ বাড়ীর পশ্চিম পাশে নিজের চাষকৃত মাছের ঘের দেখতে যায়। কিন্তু দু’ঘন্টায়ও ঘরে ফিরে না আসায় খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের একটি বাগানে রুবেলকে পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা।

এসময় তাকে উ’দ্ধা’র করে হাসপতা’লে নেওয়ার পথে তার ছোট ভাই সোহেল হোসেন (২৪) ভাইয়ের লা’শ দেখে মাটিতে লুটিয়ে পড়ে।

এ অবস্থায় দু’জনকেই উ’দ্ধা’র করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃ’ত ঘোষনা করেন। তবে কি কারনে বড় ভাই তারেকুল ই’স’লা’ম রুবেলের মৃ’ত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. মুজাম্মেল হোসেন জানিয়েছেন, দুই সহোদরকে হাসপাতা’লে নিয়ে আসলেও তাদের মৃ’ত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হাসপাতা’লে নিয়ে আসার পুর্বেই তাদের মৃ’ত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ থা’না পু’লিশের কাছে উভ’য়ের মৃ’তদেহ হস্তান্তর করে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন গাজী জানান, দুই সহোদরই আমা’র পুরাতন বাড়ির ছে’লে। বড় ভাইয়ের মৃ’ত্যু শোক সইতে না পেরে ছোট ভাইয়ের মৃ’ত্যু হয়েছে।

ফরিদগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা(ওসি) মোহাম্ম’দ শহীদ হোসেন বলেন, আম’রা দু’জনের মৃ’ত দেহ উ’দ্ধা’র করেছি। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও তার স্বজনরা ছোট ভাই সোহেল’র স্বাভাবিক মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করার কারণে পরিবারের কাছে তার লা’শ হস্তান্তর করা হয়েছে। রুবেল’র মৃ’ত্যুর কারণ নিশ্চিত করা জন্যে তার লা’শ ম’র্গে প্রেরণ করা হয়েছে।

277
Shares
facebook sharing buttonmessenger sharing buttonwhatsapp sharing buttontwitter sharing button

Back to top button